|

মা ও দুই ভাইকে মারধর করলেন কৃষকলীগের সভাপতি

প্রকাশিতঃ ৪:৪১ অপরাহ্ন | জুলাই ০৮, ২০২২

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে আজিজুর রহমান নুপুর নামে এক ইউনিয়ন কৃ্ষকলীগের সভাপতির বিরুদ্ধে অভিযোগ উঠেছে। তার বৃদ্ধা মা সুফিয়া রহমান (৫৫) ও দুই ভাই কিরন-হিরনকে মারধর করার।

শুক্রবার (৮ জুলাই) বেলা সাড়ে ১১ টার দিকে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন মুঠোফোনে জানান, মা ও ভাইদের মারধর ঘটনা উল্লেখ করা একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বৃহস্পতিবার (৭ জুলাই) রাত ১ টার দিকে বৃদ্ধা নিজেই তার ছোট ছেলে নুপুরের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় এ অভিযোগ করেন।

এর আগে বুধবার (৬ জুলাই) রাতে সদর উপজেলার মান্দারী ইউনিয়নের দক্ষিণ মান্দারী গ্রামের চৈতল্যা এলাকার মারধরের ঘটনা ঘটে। মারধরে বৃদ্ধার অন্য দুই ছেলে ফজলুর রহমান কিরন ও জিয়াউর রহমান হিরন আহত হন।

সুফিয়া রহমান দক্ষিণ মান্দারী গ্রামের প্রয়াত স্কুল শিক্ষক এস এফ সাইফুর রহমানের স্ত্রী। অভিযুক্ত নুপুর মান্দারী ইউনিয়ন কৃষক লীগের সভাপতি ও সিলিন্ডার গ্যাস ব্যবসায়ী।

আহত কিরন ও হিরন জানিয়েছে, বাড়ির সামনে দ্যাহ্য পদার্থ গ্যাস সিলিন্ডার রেখে নুপুর ব্যবসা করে আসছে। এর সামনেই বাড়িতে প্রবেশের একমাত্র রাস্তা। সবসময় তার লোকজন রাস্তার ওপর গাড়ি রেখে গ্যাস সিলিন্ডার লোড-আনলোড করে। এতে রাস্তা দিয়ে চলাচল করতে বেগ পেতে হয়। গাড়ি রাস্তার ওপর থেকে সরিয়ে রাখার কথা বলা হলেও নুপুর তা কর্ণপাত করেন না। প্রায় ৮ বছর ধরে এভাবে চলছে।

এদিকে কিরন বুধবার (৬ জুলাই) ভোরে পরিবারের সদস্যদের নিয়ে মাইক্রোবাসযোগে ঢাকা থেকে বাড়িতে আসে। রাস্তায় নুপুরের পিকআপ ভ্যান থাকায় মাইক্রোটি বাড়ির ভেতরে নেওয়া সম্ভব হয়নি। রাতে একইভাবে রাস্তার ওপর গাড়ি রেখে গ্যাস সিলিন্ডার লোড-আনলোড করা হচ্ছিল। তখন গাড়িটি সরাতে বললে গাড়ি চালক ফয়সাল ও রাফি ক্ষিপ্ত হয়ে ওঠে। একপর্যায়ে কিরন ও হিরনের সঙ্গে তাদের বাকবিতন্ডা হয়। খবর পেয়ে নুপুর ঘটনাস্থল আসে। চিৎকার চেচামেচি শুনে তাদের মা সুফিয়া রহমানও আসেন। হঠাৎ করে নুপুরের কর্মচারীরা তাদের ওপর হামলা করেন।

এসময় বাধা দিতে গেলে বৃদ্ধ মাকে লাথি মারে নুপুরের কর্মচারী ফয়সাল। এরপরও ছেলেদের রক্ষায় বাধা দেন তিনি। একপর্যায়ে নুপুর নিজেই মায়ের মাথায় ঘুষি দেন। এতে তিনি অচেতন হয়ে পড়েন। পরে স্থানীয়ভাবে তাকে চিকিৎসা দেওয়া হয়। মারধরের হিরন ও কিরন আহত হন।

ফজলুর রহমান কিরন বলেন, নুপুর গ্যাস সিলিন্ডারের ব্যবসার নামে আমাদের রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। আবাসিক এলাকায় তার এ ব্যবসা ঝুঁকিপূর্ণ। পাশেই মহিলা মাদ্রাসা রয়েছে। আমরা এ ঘটনায় দ্রুত প্রশাসনের কার্যকরী হস্তেক্ষপ চাই।

সুফিয়া রহমান বলেন, নুপুর ৩০ বছর ধরে আমাকে জ্বালাচ্ছে। বিভিন্ন সময় আমার গায়ে হাত তুলেছে। বুধবার রাতে নুপুর আমার মাথায় ঘুষি মারে। তার দুই কর্মচারী আমাকে লাথি ও ঘুষি মেরেছে। একপর্যায়ে আমি অচেতন হয়ে পড়ি।

কৃষকলীগ নেতা আজিজুর রহমান নুপুর বলেন, রাস্তার ওপর গাড়ি ছিল না। ঝগড়ার সৃষ্টি তারাই করেছে। আমি কারও গায়ে হাত তুলিনি। তারাই আগে আমার কর্মচারীদের মারধর করেছে। মাকে আমি মারধর করিনি। আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তোলা হচ্ছে।

দেখা হয়েছে: 124
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪