|

মিঠাপুকুরে সন্ত্রাসী হামলায় মৎস্য কর্মকর্তা আহত অফিস ভাংচুর

প্রকাশিতঃ ৯:২৩ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৭, ২০২০

মিঠাপুকুরে সন্ত্রাসী হামলায় মৎস্য কর্মকর্তা আহত অফিস ভাংচুর

রংপুর প্রতিনিধিঃ রংপুরের মিঠাপুকুর উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি। গত মঙ্গলবার ৫ ফেব্রুয়ারি বুধবার অফিস চলাকালীন সময়ে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শি সূত্রে জানা যায় মৎস্যজীবি সমিতির নেতা পরিচয়ধারী সুধীর চন্দ্র জীবনের নেতৃত্বে একদল সন্ত্রাসী মৎস্য কমকর্তার কার্যালয়ে গিয়ে এনএটিপি প্রকল্পের বেড় জাল বিতরণ করা নিয়ে বাকবিতন্ডতায় লিপ্ত হন। একপর্যায়ে তারা লাঠি দিয়ে অফিসের চেয়ার টেবিলের গ্লাস ও আসবাবপত্র ভাংচুর করেন।

এ সময় সুধীর চন্দ্র জীবনের নেতৃত্বে সন্ত্রাসীরা মিঠাপুকুর উপজেলা সিনিয়র মৎস্য কমকর্তা খালেদ মোশারফের ওপর আক্রমন চালিয়ে তাকে বেধড়ক মারপিট করে। এতে তার মাথা ফেটে তিনি রক্তাক্ত হয়ে যান এ সময় তাকে রক্ষা করতে গেলে অফিস সহকারী দেলদার হোসেনও আহত হন। তাদের চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে আসলে হামলাকারীরা চলে যায়।

ঘটনা শেষে লোকজন মৎস্য কর্মকর্তা ও অফিস সহকারীকে উদ্ধার করে প্রথমে মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। সিনিয়র মৎস্য কমকর্তা খালেদ মোশারফের জখমী অবস্থা গুরুত্বর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

হামলার ঘটনার সত্যতা স্বীকার করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুন ভূইয়া জানান মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেখা হয়েছে: 342
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪