|

মিশাকে যৌন হেনস্তার অভিযোগে আইনি নোটিশ আলি জাফরের

প্রকাশিতঃ ২:৫৩ পূর্বাহ্ন | এপ্রিল ২৬, ২০১৮

মিশাকে-যৌন-হেনস্তার-Mishra complains of sexual harassment legal notice

অনলাইন বার্তাঃ

পাকিস্তানি গায়ক ও অভিনেতা আলি জাফরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলেছেন দেশটির আরেক জনপ্রিয় গায়িকা ও অভিনেত্রী মিশা শাফি। যদিও এমন অভিযোগের পাল্টা পদক্ষেপও নিয়েছেন আলি জাফর। এবার মিশা শাফিকে আইনি নোটিশ পাঠালেন পাকিস্তানি অভিনেতা।

জি নিউজের খবর, পাকিস্তানি গায়িকা মিশা সফিকে আইনি নোটিশ পাঠিয়েছেন আলি জাফর। যেখানে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করা হয়েছে। যদিও, আলি জাফরের কোনো আইনি নোটিশ হাতে পাননি বলে দাবি করেছেন মিশা শাফির আইনজীবী। যে কোনো ধরনের নোটিশ পেলে তা খতিয়ে দেখা হবে বলেও জানিয়েছেন মিশার আইনজীবী।

হলিউডের জনপ্রিয় প্রযোজক হার্ভে ওয়েইনস্টেইন যৌন হেনস্থা করেছেন বলে সম্প্রতি তাঁর বিরুদ্ধে সরব হন একের পর এক অভিনেত্রী। সেই থেকে শুরু। এরপর ‘মি টু’ ক্যাম্পেইনে সামিল হন বলিউডের একাধিক অভিনেত্রীও।

রাধিকা আপ্তে, বিদ্যা বালানদের সঙ্গে এবার সেই তালিকায় যুক্ত হলেন পাকিস্তানি গায়িকা মিশা শাফির নাম। আর সেখানেই এই গায়িকা দাবি করেন, পাকিস্তানি গায়ক, অভিনেতা আলি জাফর নাকি তাঁর যৌন হেনস্থা করেছেন। নিজের টুইটার হ্যান্ডেলেও এরপর আলি জাফরের বিরুদ্ধে সরব হয়েছেন মিশা শাফি।

প্রসঙ্গত, মিশা শাফি একাধারে মডেল, অভিনেত্রী ও গায়িকা। তিনি হলিউড, বলিউডসহ পাকিস্তানি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

দেখা হয়েছে: 477
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪