|

মুন্ডুমালা পৌরসভার ৩ নং ওয়ার্ড বাসী আবারো আমাকে নির্বাচিত করবে

প্রকাশিতঃ ৭:১৩ অপরাহ্ন | জানুয়ারী ১৫, ২০২১

মুন্ডুমালা পৌরসভার ৩ নং ওয়ার্ড বাসী আবারো আমাকে নির্বাচিত করবে

তানোর (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর তানোরের মুন্ডুমালা পৌরসভার ০৩ নং ওয়ার্ডে বাসীর সেবা করার লক্ষ্যে আসন্ন ০৩ নং ওয়ার্ডে কাউন্সিলর হিসাবে ‘বোতল’ মার্কায় ভোট চেয়ে ওয়ার্ডবাসীর কাছে দোয়া ও সহযোগিতা চাই আবুল বাশার ।

০৩ নং ওয়ার্ডবাসীর সাধারণ মানুষের বিপদে-আপদে পাশে দাঁড়ান এবং চেষ্টা করেন জনগণের সহযোগিতা করার । বিপদে আপদে ছুটে গিয়েছি আমি ০৩ নং ওয়ার্ড় বাসীকে যতটুক পারি সহযোগিতার হাত বাড়িয়ে দিই ।গত রমজান মাসে ৩০ দিন একশ জনকে প্রতিদিন ইফতারি দিয়েছেন আবুল বাশার। নিজ খরচে রমজান মাসে ১শ’ জন মানুষ কে ইফতারি নিজে মটর সাইকেলে করে বাড়ি বাড়ি দিতেন ।

তাই আমার ০৩ নম্বর ওয়ার্ড বাসীর নিকট আবেদন আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবে ইনশাল্লাহ । বয়স্ক ভাতা বিধবা ভাতা সঠিকভাবে বিতরণ করি এবং সরকারি অনুদান গুলো সঠিকভাবে বিতরণ করতে পেরেছি । আগামী ৩০ জানুয়ারি শনিবার ‘বোতল’ মার্কায় ভোট দিয়ে আমাকে ওয়ার্ড বাসীর সেবা করার সুযোগ করে দিবেন ইনশাল্লাহ।

উল্লেখ্য যে,মহামারী করোনাভাইরাসের হাত থেকে বাঁচতে মুন্ডুমালা পৌরসভার ০৩নং ওয়ার্ডবাসী যখন ঘর বন্দি ছিলেন ঠিক সে সময় আমার নিজ অর্থে থেকে ওয়ার্ড বাসিকে ৪০ থেকে ৫০ হাজার টাকা অনুদান নিম্নআয়ের মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণে করি। পাশাপাশি সরকারি অনুদান গুলো ঠিক ভাবে পৌঁছে দিয়েছি ।

বাশার জানান, জনগনের কাছে এবং০৩ নম্বর ওয়ার্ড বাসীর পাশে থাকার চেষ্টা করেছি এবং সহযোগিতা করেছি যতটুকু পেরেছি । গত ৫বছর আমি আমার ৩নং ওয়ার্ডে বড় দশটি রাস্তা নির্মাণ করেছি, চারটি পুকুরের প্রটেকশন চুনিয়াপাড়া সরকার পাড়ার রোড সিসি ঢালাই করণ কাজ,কাউন্সিল মুহূর্তের চুনিয়াপাড়া শেষ পর্যন্ত মাথায় কার্পেটিং রাস্তা , বিশুদ্ধ খাবার পানির ১০০ ভাগ সাপ্লাই এর ব্যবস্থা করেছি। তাই জনগণ আমাকে আবারো নির্বাচিত করে বাকি কাজ করার সুযোগ দিবেন ।

গত ৫ বছর সব সময় জনগনের সুবিধা-অসুবিধা দেখার চেষ্টা করেছি। দিয়েছি আমার ওয়ার্ড বাসীর প্রতি ভরসা আমাকে তারা ভোট দিয়ে জয়যুক্ত করবে।

এই ওয়ার্ড আর একজন প্রার্থী আছে আতাউর রহমান বাবলু। ৩ তিন নাম্বার ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা ২২শ’ ২৮জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ হাজার ৮৮জন এবং মহিলা ভোটার রয়েছে ১হাজার ১শত ৪৩ জন।

দেখা হয়েছে: 336
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪