|

মুন্সীগঞ্জ -১ আসনে বিভিন্ন রাজনৈতিক দলের মনোনয়ন পত্র জমা

প্রকাশিতঃ ২:০৭ অপরাহ্ন | নভেম্বর ২৯, ২০১৮

শহিদ শেখ (পাখি) মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মুন্সীগঞ্জ-১ (শ্রীনগর-সিরাজদিখান) আসনে বিভিন্ন রাজনৈতিক দল দলীয় মনোনয়ন জমা দিয়েছে। শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটানিং অফিসার জাহিদুল ইসলাম এর কার্যালয়ে উপস্থিত হয়ে বিভিন্ন রাজনৈতিক দলের নেতা কর্মিরা এ মনোনয়ন জমা দেন।

বুধবার বেলা ১১ টার দিকে বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান ও সাবেক উপ-প্রধানমন্ত্রী শাহ-মোয়াজ্জেম হোসেন এর পক্ষে দলিয় মনোনয়ন জমা দেন উপজেলা বিএনপি’র সভাপতি শহিদুল ইসলাম মৃধা, সাধারন-সম্পাদক আবুল কালাম কানন, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন মুকুল, যুবদল সভাপতি জয়নাল আবেদনী মৃর্ধা জেমন্স, কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা বিষয়ক সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম লেবু কাজীসহ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ। দুপুর ২ টার দিকে আওয়ামী লীগের পক্ষে দলিয় মনোনয়ন পত্র জমা দেন যুক্ত ফ্রন্টের মনোনিত মাহি বি চৌধুরী।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন শ্রীনগর-সিরাজদিখান উপজেলা বিকল্প ধারা বাংলাদেশ ও আওয়ামী লীগ এর অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ। বিএনপি’র কেন্দ্রী নির্বাহী কমিটির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপুর পক্ষে বিকাল ৪ টার দিকে মনোনয়ন পত্র জমা দেন সাবেক মুন্সীগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আওলাদ হোসেন উজ্জল, এ সময় তার সাথে উপস্থিত ছিলেন শ্রীনগর সিরাজদিখান উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ। বিকেল সোয়া ৪ টার দিকে মনোনয়ন জমা দেন জেলা বিএনপি’র সাবেক সহ সভাপতি শেখ আব্দুল্লাহ।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন শ্রীনগর সিরাজদিখান উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ। জাতীয় পার্টি থেকে বিকাল সাড়ে ৪ টার দিকে মনোনয়ন পত্র জমা দেন শেখ সিরাজুল ইসলাম। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন শ্রীনগর-সিরাজদিখান উপজেলার জাতীয় পার্টি ও অঙ্গ-সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

এছাড়া গতকাল মনোনয়ন পত্র জমা দেন, বাংলাদেশ ইসলামী আন্দোলনের একে এম আতিকুর রহমান। কমিউনিষ্ট পার্টি দল থেকে মনোনয়ন জমা দেন সমর দত্ত। শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটানিং অফিসার জাহিদুল ইসলাম জানায়, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহনের জন্য ১০ টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছিল।

দেখা হয়েছে: 493
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪