|

লক্ষ্মীপুরে মেধাবী ছাত্রীদের সংবর্ধনা

প্রকাশিতঃ ৪:৩১ অপরাহ্ন | জানুয়ারী ১৫, ২০১৯

রুবেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরে এসএসসি ও জেএসসি পরীক্ষায় জিপি-৫ প্রাপ্ত ৭১ জন মেধাবী ছাত্রীদেরকে সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার (১৫ জানুয়ারি) দুপুরে লক্ষ্মীপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ আয়োজন করা হয়। এসময় ষষ্ঠ শ্রেণিতে ভর্তি হওয়া নবীন ছাত্রীদের ফুল দিয়ে বরণ করে নেয় অতিথিরা।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক খলিলুর রহমানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।

বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শাজাহান আলি, বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক বলরাম চন্দ্র দেবনাথ। এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক সালমা আক্তারদ, পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবুল খায়ের স্বপন প্রমুখ।

বক্তারা বলেন, তোমরা অত্যন্ত মেধাবী। পড়ালেখাসহ জীবনের প্রত্যেকটি পদক্ষেপে তোমাদেরকে শ্রেষ্ঠ্যত্ব বজায় রাখতে হবে। চেষ্টা ও কঠোর পরিশ্রমের মাধ্যমে নিজেদেরকে সফল মানুষ হিসেবে চিহ্নিত করবে। তবেই তোমরা আগামী দিনে সফলতা অর্জন করবে।

মোবাইল ফোন ব্যবহার, অপ্রয়োজনে টেলিভিশন দেখা ও বাইরে আড্ডা দেওয়া বন্ধ করতে হবে। নেতিবাচক কোন কর্মকান্ডে জড়ানো যাবে না। মেয়েদের এসব থেকে বিরত রাখতে শিক্ষক ও অভিভাবকদের সচেতন হতে হবে।

দেখা হয়েছে: 609
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪