|

মেধাবী ৯ম শ্রেণীর ছাত্রী জুঁই এখন অর্থের অভাবে হতে পঙ্গু চলেছে

প্রকাশিতঃ ১২:৪২ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৮, ২০১৮

মেধাবী ৯ম শ্রেণীর ছাত্রী জুঁই এখন অর্থের অভাবে হতে পঙ্গু চলেছে

মোঃ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ
ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার পেশীনগর গ্রামে মহিরুদ্দীনের নাতনী পারদখলপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণীর মেধাবী ছাত্রী জুঁই এখন পঙ্গুত্বের হাত থেকে রক্ষার জন্য লড়াই চালিয়ে যাচ্ছে ঝিনাইদহের আল মামুন (প্রাঃ) হাসপাতালের বিছানায়।

অর্থের অভাবে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে যেতে না পেরে বাধ্য হয়ে শহরের ছোট একটি হাসপাতালে চিকিৎসার ব্যাবস্থা করেছেন স্কুলের শিক্ষক ও স্থানীয় সাধারন জনতা।

জানা গেছে, গত ১১ সেপ্টম্বর স্কুল ছুটির পর পেশীনগর গ্রামে অবস্থিত পিতা মাতা হারা জুঁই নানা বাড়ীর উদ্দ্যেশে রওনা দিলে পথিমধ্যে হরিণাকুন্ডু সাধুহাটি প্রধান সড়কের দৌলতপুর ইউনিয়ন পরিষদ ভবনের সামনে পৌছালে হরিণাকুন্ডু গামী নিয়ন্ত্রনহীন স্যালো মেশিন চালিত অবৈধ যান (আলমসাধু) রাস্তার পাশদিয়ে আসা ছাত্রীদের উপর তুলে দেয়। এতে ঐ স্কুলের নবম শ্রেণীর ছাত্রী জুঁইসহ বেশ কয়েকজন আহত হয়।

এদের মধ্যে জুঁই এর অবস্থা আশংঙ্কা জনক দেখে, অন্যান্য স্কুল ছাত্রী ও পথচারিরা হরিণাকুন্ডু স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার ডান পায়ের উরুর সবকয়টি হাড় ভেঙ্গে চুরমার হয়ে যায়। মেধাবী ছাত্রীর উন্নত চিকিৎসার জন্য অনেক অর্থের প্রয়োজন যা যোগান দেওয়ার কেউ নেই।

সমাজের দানশীল বিত্তবানদের প্রতি সামান্য সাহায্যের আবেদন জানিয়েছেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান ও জুইয়ের নানা হতদরিদ্র দিনমজুর মহিরুদ্দীন। সাহায্য পাঠানোর ঠিকানা অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিকাশ নাম্বার ০১৭১৪-৬০০৩৮৮।

দেখা হয়েছে: 566
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪