|

মেসির গোলে এগিয়ে আর্জেন্টিনা

প্রকাশিতঃ ১২:৫৬ পূর্বাহ্ন | জুন ২৭, ২০১৮

মেসির গোলে এগিয়ে আর্জেন্টিনা

অনলাইন বার্তাঃ

মেসির ওপর চাপটা ছিল পর্বতের মতো। আইসল্যান্ড ওই বরফ খন্ডে গঠিত বিশাল ওই পর্বতের চাপটা মেসির ঘাড়ে দিয়ে দিয়েছে। ক্রোয়েশিয়া ম্যাচেও মেসি সেই ভার হতে মুক্ত হতে পারেননি। মুক্ত করতে পারেননি তার দল আর্জেন্টিনাকেও। কিন্তু নাইজেরিয়ার বিপক্ষে সে চাপ বেশিক্ষণ নিজের ওপর রাখলেন না। ম্যাচের শুরুতেই সব চাপ দিয়ে দিলেন নাইজেরিয়ার ঘাড়ে।

ম্যাচের তখন ১৪ মিনিট। মাঝমাঠ থেকে লম্বা পাস দিলেন ইভার বানেগা। বলটি নিজের থাইয়ের ওপর নিলেন মেসি। বলও শুনল মেসির কথা। এরপর পা ছুঁইয়ে সামনে বাড়ালেন বল। তার পেছনে থাকা নাইজেরিয়া ডিফেন্ডার হয়ত লাভ হবে না জেনেও ধাওয়া করলেন মেসির। লাভ হলোও না। বাঁ পায়ের কোনাকুনি মেসির শট। তা থেকে গোল। আর্জেন্টিনা নিল ১-০ গোলের লিড। আর মেসি দৌড়ে গেলেন গ্যালারির কাছে। হাঁটু গেড়ে বসে ধন্যবাদ জানালেন ঈশ্বরকে।

শুরুতেই দারুণ বল দেওয়া বানেগার কৃতিত্ব অবশ্য দিতেই হবে। আগের দুই ম্যাচে প্রথম একাদশে জায়গা মেলেনি তার। আর্জেন্টিনা দলে বড়সহ পরিবর্তনের মধ্যে আছে বানেগার নামও। শুরুতেই মেসিকে দিয়ে গোল করিয়ে বানেগা বুঝিয়ে দিলেন কেন ম্যারাডোনাও তাকে নিয়ে কথা বলেছেন। মাঝমাঠে তার গুরুত্ব আসলে কতটুকু।

দেখা হয়েছে: 488
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪