|

মেহেরপুরের গাংনীতে স্কুলছাত্রীর লাশ উদ্ধার

প্রকাশিতঃ ১১:১৭ অপরাহ্ন | জানুয়ারী ২৭, ২০১৯

স্কুলছাত্রীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ

নবীন বরণ অনুষ্ঠানের জন্য ভ্যানিটি ব্যাগ কিনে না দেয়ায় তানহা খাতুন (১৪) নামের এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। শনিবার রাতে মেহেরপুরের গাংনীতে উপজেলার মটমুড়া ইউনিয়নের হোগলবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

পরে প্রশাসনের অনুমতি নিয়ে পারিবারিক কবরস্থানে তানহার লাশ দাফন করা হয়েছে। তানহা হোগলবাড়িয়া গ্রামের লালন হোসেনের মেয়ে ও মহাম্মদপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী।

হোগলবাড়িয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জানান, রবিবার বিদ্যালয়ে নবীন বরণ অনুষ্ঠানের হওয়ার কথা ছিল। তানহা নবীন বরণ অনুষ্ঠানে আসার জন্য তার বাবা মায়ের কাছে ভ্যানিটি ব্যাগ কেনার আবদার জানায়। তার বাবা ভ্যানিটি ব্যাগ কিনে দিতে রাজি না হওয়ায় অভিমানে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

মহাম্মদপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও মটমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল আহমেদ জানান, ঘটনাটি খুবই দু:খ জনক। প্রশাসনের অনুমতি নিয়ে লাশ দাফন করা হয়েছে। এ ধরনের ঘটনা যাতে না ঘটে এজন্য অভিভাবকদের সতর্ক হওয়ার আহ্বান জানানো হয়েছে। গাংনী থানার ওসি হরেন্দ্রনাথ সরকার এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দেখা হয়েছে: 623
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪