|

লক্ষ্মীপুরে মোটরসাইকেল-অটোরিকশার সংঘর্ষে শিশু নিহত, আহত ২

প্রকাশিতঃ ১:১৮ পূর্বাহ্ন | মার্চ ০৬, ২০২০

মোটরসাইকেল-অটোরিকশার সংঘর্ষে নিহত ১ আহত ২

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুরে মোটরসাইকেল ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আবদুর সামাদ (২) নামে এক শিশু নিহত হয়েছে। এসময় অটোরিকশা চালক সজিবসহ দুইজন আহত হয়।

বৃহস্পতিবার (৫ মার্চ) বিকেলে লক্ষ্মীপুর-রামগঞ্জ সড়কের সদর উপজেলার মির্জাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সামাদ সদর উপজেলার পার্বতীনগর গ্রামের মোঃ সুমনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, লক্ষ্মীপুর থেকে ৩ বন্ধু মোটরসাইকেলযোগে রামগঞ্জে যাচ্ছিলেন। দ্রুতগতির মোটরসাইকেলটি ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এসময় ঘটনাস্থলেই অটোরিকশা যাত্রী শিশু আবদুর সামাদ নিহত হন। এ ঘটনায় অটোরিকশা চালক সজিবসহ আরও দুইজন আহত হয়। স্থানীয়রা আহত চালককে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। এরমধ্যে আশঙ্কাজনক অবস্থায় অজ্ঞাত একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সূত্র কালের বাংলাদেশ

দেখা হয়েছে: 278
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪