|

মোটরসাইকেল চালক শহিদুলকে কুপিয়ে আহত

প্রকাশিতঃ ৭:০৪ অপরাহ্ন | জুন ২৭, ২০২১

মোটরসাইকেল চালক শহিদুলকে কুপিয়ে আহত

এম এ আজিজ, ময়মনসিংহ: ময়মনসিংহ নগরীর চরাঞ্চলের চর গোবিন্দুপুরে শহিদুল ইসলাম (২৫) নামে এক মটর সাইকেল চালককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার চর গোবিন্দপুর হাইস্কুল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

শনিবার রাতে শহিদুল ইসলাম বাদী হয়ে কোতুয়ালী মডেল থানায় চার জনের বিরুদ্ধে হত্যা চেষ্টা মামলা দায়ের করে। মামলায় মোঃ খাইরুল, মোঃ মাছুম, হোসেন আলী ও হোসেন আলীর স্ত্রী মাজেদা ওরফে মাজেকে আসামী করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, শহিদুল মোটর সাইকেল নিয়ে কাচারীঘাট থেকে ভাড়ায় যাত্রী পরিবহনের কাজ করে। বেশ কিছুদিন পূর্বে প্রধান আসামী খায়রুল তার মোটর সাইকেলে যেতে চাইলে সে (খায়রুল) মাদকের ব্যবসা করে বিধায় তাকে শহিদুল মোটর সাইকেলে নেয়নি।

গত বৃহস্পতিবার সকালে শহিদুল নগরীর কাচারীঘাট থেকে মোটর সাইকেলযোগে চর গোবিন্দপুর বাড়িতে যাচ্ছিল। চর গোবিন্দপুর হাইস্কুল সামনে পৌঁছা মাত্রই খায়রুলের মা মাজেদার নির্দেশে চক্রটি তার মোটর সাইকেলের গতিরোধ করে।

পরে খায়রুলের হাতে থাকা রামদা দিয়া তার মাথায় কোপ দিলে মাথায় হেলমেট থাকায় ডান হাতে, পেটের ডান পাশে লাগে। এছাড়াও চক্রটি শহিদুলের পায়ে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। এতে শহিদুল মারাত্মক গুরুতর জখম হয়। এ সময় চক্রটি শহিদুলের পকেটে থাকা ৫ হাজার লুটে টাকা নেয়াসহ তার মোটরসাইকেলটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

পরে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করেময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ওসি ফিরোজ তালুকদার জানান, আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

দেখা হয়েছে: 225
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪