|

মোটরসাইকেল চোর চক্রের ৭সদস্য গ্রেফতার ‘জেলা পুলিশের সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৯:২৯ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১৭, ২০২১

মোটরসাইকেল চোর চক্রের ৭সদস্য গ্রেফতার 'জেলা পুলিশের সংবাদ সম্মেলন

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরে মোটরসাইকেল চুরির ঘটনা সিসি ক্যামেরার ফুটেজ দেখে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্য সোহেল ঢালী ও রাসেল দেওয়ানকে গ্রেফতার করা হয়। এঘটনায় শরীয়তপুর জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন করেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও ক্রাইম) মো. সাইফুর রহমান।

সখিপুর থানার পুলিশ গ্রেফতার করেছে। চোর চক্র মাস্টার কি দিয়ে ৫ মিনিটেই মোটরসাইকেল চুরি করে নেয় মোটরসাইকেল। এ সকল চোরদেরকে বিভিন্নস্থানে অভিযান চালিয়ে আরো ৫ জন মোট ৭জনকে আটক করা হয়।

১৭ ফেব্রুয়ারি বিকেল ৪টায় শরীয়তপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও ক্রাইম) মো. সাইফুর রহমান পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

গ্রেফতারকৃতদের কাছ থেকে তিনটি মোটরসাইকেল ও ৬৯ হাজার টাকা জব্দ করা হয়। এ ঘটনায় ওই সাতজনের বিরুদ্ধে সখিপুর থানায় মামলা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতার চোরচক্রের দুই সদস্য পুলিশকে জানিয়েছেন, তারা মাস্টার কি ব্যবহার করে পাঁচ মিনিটের মধ্যে একটি মোটরসাইকেল চালু করতে পারতেন।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জানান, গত ৭ জানুয়ারি রাত দেড়টার দিকে শরীয়তপুরের সখিপুর থানার ডিএমখালী ইউনিয়নের মুসলমানকান্দি ব্রিজের সামনে চেক পোস্ট বসায় পুলিশ। তখন মো. পারভেজ আহম্মেদ ও রিয়াদ একটি লাল রংয়ের টিভি এস মেট্রো প্লাস ১১০ সিসি মোটরসাইকেল নিয়ে মাদারীপুর থেকে কুমিল্লার দিকে যাচ্ছিলেন। জিজ্ঞাসাবাদে তারা মোটরসাইকেল চুরি কথা স্বীকার করেন। পরে তাদের গ্রেফতার করা হয়।

মাদারীপুর সদর থেকে লালন ও শরীয়তপুরের ভেদরগঞ্জ থানা এলাকার সিসি ফুটেজ দেখে সখিপুর থেকে সোহেল ঢালী ও রাসেল দেওয়ানকে গ্রেফতার করা হয়। হেলালকে চুরির অপরাধে সখিপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- শরীয়তপুরের জাজিরা উপজেলার মঈনুদ্দিন সরদারকান্দি গ্রামের মোতালেব ঢালীর ছেলে সোহেল ঢালী (২৫), , মো. পারভেজ আহম্মেদ (২১), রিয়াদ (১৯), লালন সরদার (৩৮), গোসাইরহাট উপজেলার দক্ষিণ কোদালপুর গ্রামের গিয়াস উদ্দিন দেওয়ানের ছেলে রাসেল দেওয়ান (২৭), হানিফ মোল্লা (২২) ও হেলাল বকাউল (২১)। এদের মধ্যে সিসি ক্যামেরার ফুটেজ দেখে সোহেল ঢালী ও রাসেল দেওয়ানকে গ্রেফতার করা হয়।

সংবাদ সম্মেলনে ভেদরগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আমিনুর রহমান, সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান হাওলাদার ও উপপরিদর্শক (এসআই) মো. মিরাজ হোসেন উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 410
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪