|

মোস্তাক আহমেদ মোহনকে আবারও মেম্বার হিসেবে দেখতে চায় এলাকাবাসী

প্রকাশিতঃ ৯:৪৪ অপরাহ্ন | জানুয়ারী ২৬, ২০২১

মোস্তাক আহমেদ মোহনকে আবারও মেম্বার হিসেবে দেখতে চায় এলাকাবাসী

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনাকে বুকে ধরে সততা ও সাহসিকতাই নিয়ে রাজনীতি করে চলেছেন তিনি। আজ অবধি তিনি কোনো অন্যায় অবিচারের সঙ্গে আপোষ করেননি। দৃঢ় অবস্থানের কারণে নিজ নির্বাচিত এলাকায় দিনের পর দিন তার জনপ্রিয়তা বেড়েই চলেছে। বর্তমানে যার বিকল্প হিসেবে অন্য কাউকে দেখছে না এলাকাবাসী।

সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নেওয়া সেই মেধাবী ও পরিশ্রমি মানুষটি হলেন সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য এবং ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ মোস্তাক আহমেদ মোহন।

এক সময়ের অবহেলিত পঞ্চক্রোশী ইউনিয়নের এই অঞ্চলটির সাধারণ মানুষের চলাচলের জন্য তেমন কোনো পাঁকা কিংবা আরসিসি ঢালাইয়ের রাস্তা ছিলো না। ফলে চলাচলের সময় নানা ধরনের সমস্যার সম্মুখীন হতেন তারা। জনসাধারনের এই দুর্দশা আর দুরবস্থা দেখে পঞ্চক্রোশী ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ মোস্তাক আহমেদ মোহন জনগনের সেবা করার উদ্যেশে ইউপি নির্বাচনে অংশগ্রহন করেন। জনসাধারনের এই জননেতা ১ম বারেই ইউপি সদস্য নির্বাচিত হয়ে ইতোমধ্যে এই ওয়ার্ডের রাস্তাঘাটসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের শতকারা ৮০ ভাগ সম্পন্ন করেছেন। পাল্টে দিয়েছেন এলাকার সামগ্রিক চিত্র।

উন্নয়ন কাজের পাশাপাশি মহামারি করোনা কালিন পরিস্থিতির শুরু থেকে এখনও পর্যন্ত এই ওয়ার্ডের কর্মহীন ও হতদরিদ্র মানুষের পাশে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য এবং স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দেওয়াসহ বিভিন্ন মানবিক কর্মকান্ড করা এই জননন্দিত সাবেক ইউপি সদস্য তাঁর ওয়ার্ডের ভিতরে মাদক এবং সন্ত্রাসের বিরুদ্ধে জিরো-টলারেন্স নীতি অবলম্বনে কাজ করে চলেছেন।

এলাকা ঘুরে ও স্থানীয় জন সাধারণের সাথে কথা বলে জানা গেছে, তারা আবারও জনদরদি মোঃ মোস্তাক আহমেদ মোহনকে ইউপি সদস্য হিসেবে দেখতে চায়। কারণ বিগত সময় তিনি ওই এলাকায় দুর্নীতি ও ঘুষ বাণিজ্য মুক্ত ন্যায় বিচার প্রতিষ্ঠা করেছেন। উক্ত গ্রামকে ইউনিয়নের মডেল গ্রাম পরিনত করা, মাদ্রাসা মসজিদের উন্নয়ন, মসজিদ ভিত্তিক মক্তব চালু করা, কৃষি ও চাষাবাদ জমির জলাবদ্ধততা নিরশনে ড্রেনেজ ব্যবস্থা, স্থানিয় বেকার যুবক যুবতীদের কর্মসংস্থানের জন্য সঠিক কর্মপরিকল্পনাসহ স্থানিয় ছিন্নমূল শিশু কিশোর কিশোরীদের শিক্ষা প্রতিষ্ঠানে পড়ালেখার সুযোগ তৈরী করাসহ প্রান্তিক জনগোষ্ঠীকে সমাজের মূল ধারায় উন্নিত করার প্রতিশ্রুতি দিচ্ছেন এ প্রার্থী।

ত্যাগী এ নেতা ওই এলাকায় নিজের শক্ত অবস্থান তৈরী করে নিয়েছেন বলেও জানান স্থানীয়রা।

ধর্মবর্ন ও দলমত নির্বিশেষে পঞ্চক্রোশী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডবাসী মোঃ মোস্তাক আহমেদ মোহনকে ইউপি সদস্য হিসেবে দেখতে চান বলে প্রত্যাশা করছেন স্হানীয় সচেতন মহল।

দেখা হয়েছে: 695
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪