|

মোহনপুরে আ:লীগ নেতা অস্ত্রসহ আটক

প্রকাশিতঃ ৬:০০ পূর্বাহ্ন | মার্চ ২৪, ২০১৮

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীর মোহনপুরে দেশীয় অস্ত্রসহ মৌগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম তোতাকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে উপজেলার মৌগাছি বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

এ ব্যাপারে আলাল হোসেন নামে এক ব্যবসায়ী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলার বরাত দিয়ে মোহনপুর থানার (ওসি) এসএম আবুল কাশেম আজাদ জানান, উপজেলার মৌগাছি গ্রামের আবেদ আলীর ছেলে আলাল হোসেন বৃহস্পতিবার রাত ৮ টার সময় আলু ক্রয়ের জন্য মোটরসাইকেলে করে নগদ দেড় লাখ টাকা নিয়ে মৌগাছি বাজারে যায়।

মৌগাছি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে পৌছামাত্রই পথরোধ করে পূর্বের শক্রতার জের ধরে মৌগাছি গ্রামের নাজিম উদ্দিনের ছেলে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম তোতাসহ ৪/৫ জন মিলে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র (লোহার ডেগার) দিয়ে আলাল হোসেনকে অক্রমণ করে। আলাল হোসেন মাটিতে পড়ে গেলে তাকে মারপিটসহ মোটর সাইকেল ভাংচুর করতে থাকে।

স্থানীয় লোকজন ছুটে আসলে অন্যান্যরা দেড় লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। আওয়ামীগ নেতা মাহাবুব আলম তোতাকে দেশীয় অস্ত্রসহ আটক করে থানায় খবর দিলে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে দেশীয় অস্ত্র (ডেগার) রাখার লোহার পাইপের কভার ও অস্ত্রসহ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

ওসি জানান, আসামি মাহাবুব আলম তোতাকে এই মামলার আসামী করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 508
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪