|

মোহনপুরে আইন–শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৮:১৮ অপরাহ্ন | ডিসেম্বর ২৩, ২০২১

মোহনপুর প্রতিধিনিঃ মোহনপুর উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ( ২৩ ডিসেম্বর) বেলা ১১টার সময় উপজেলা নির্বাহী অফিসারের কার্যলয়ে সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সানওয়ার হোসেন, প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি এড আব্দুস সালাম, বক্তব্য রাখেন অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদুল ইসলাম, উপজেলা আনসার ভিডিপি ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুন , অধ্যক্ষ আব্দুর রশিদ, অধ্যক্ষ শরিফুল ইসলাম, মোহনপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত আবুল হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সিদ্দিকুর রহমান, মোহনপুর কেন্দ্রীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুত্তাকিন আলম সোহেল।

আইন-শৃংখলা কমিটির সভায় মাদক দ্রব্য নির্মুল, বাল্য বিবাহ রোধ, রাস্তার পার্শ্বের ফুটপাত উম্মুক্ত রাখা এবং ময়লা নির্ধারিত স্থানে গাড়িতে করে ফেলার ব্যবস্থা করা নিয়ে আলোচনা করা হয় ।

 

লাভলী ফাউন্ডেশন এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

 

মোহনপুর প্রতিধিনিঃ

নাটোরের বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুর ইউনিয়নে মিশ্রিপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে ৯টি ওয়ার্ডের প্রায় ৫ শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগ পররাষ্ট্র বিষয়ক উপকমিটির সম্মানিত সদস্য ও লাভলী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সিল্ভিয়া পারভীন. বিশেষ অতিথি উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াহাব, যুগ্ম সাধারণ সম্পাদক, উপজেলা আ’লীগ,বাগাতিপাড়া,মোঃ আব্দুস সাত্তার সরদার , সাধারণ সম্পাদক, দয়ারামপুর ইউনিয়ন আওয়ামীলীগ,মোঃআজিজুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক, দয়ারামপুর ইউনিয়ন আওয়ামী লীগ সহ আরও অনেকে।অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন নাটোর জেলা কৃষকলীগের সংগ্রামী যুগ্ম সাধারণ সম্পাদক জনাব রাসেল আহমেদ।

দেখা হয়েছে: 120
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪