|

মোহনপুরে ছাত্রীকে উত্ত্যক্ত করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার

প্রকাশিতঃ ৯:৫৯ অপরাহ্ন | অগাস্ট ০৩, ২০১৯

গ্রেফতার-atok-আটক

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর মোহনপুর উপজেলায় এক কলেজ ছাত্রীকে উত্ত্যক্ত করার অপরাধে শুক্রবার রাতে দুই ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

কলেজ ছাত্রী নিজেই বাদি হয়ে থানায় মামলাটি দায়ের করেন। এবং তাদেরকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

মোহনপুর থানার ওসি মোস্তাক আহম্মেদ জানান, উপজেলার বৈরিঠা গ্রামের জনৈক ব্যক্তির মেয়ে রাজশাহী মহিলা কলেজে অর্নাস পড়ুয়া ছাত্রী (২২) কে সাকোঁয়া গ্রামের সেকেন্দার আলীর ছেলে সবুজ (২১), শফিকুল ইসলামের ছেলে ছাত্রলীগ কর্মী আবু ওবাইদা (২০) প্রতিদিন কলেজে যাওয়া-আসার সময় রাস্তা-ঘাটে উত্ত্যক্ত করে আসছিল।

গত বৃহস্পতিবার ওই ছাত্রী পরীক্ষার দেয়ার জন্য কলেজে যাওয়ার সময় সাকোঁয়া গ্রামের রাস্তায় দুই ছাত্রলীগ কর্মী উত্ত্যক্ত করে অশ্লীল ভাষায় কথা বার্তা বলেন। এবং মেয়েটি পালিয়ে যেতে গেলে তারা তার হাত ধরে টানাটানি শুরু করে। বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে বিকালে ছাত্রলীগ দুই কর্মীকে গণধোলাই দেন স্থানীয়রা। এবং কলেজ ছাত্রী রাতে থানায় এসে নিজেই বাদি হয়ে মামলা দায়ের করেন।

শুক্রবার রাতে পুলিশ অভিযান চালিয়ে দুই ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করেন। শনিবার আসামিদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 512
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪