|

মোহনপুরে ট্রাকচাপায় এক ভ্যানচালক নিহত

প্রকাশিতঃ ১২:০৭ পূর্বাহ্ন | অগাস্ট ১৭, ২০১৮

মোহনপুরে ট্রাকচাপায় এক ভ্যানচালক নিহত

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধিঃ
রাজশাহীর মোহনপুরে ট্রাকচাপায় এক ভ্যানচালক নিহত হয়েছেন। এসময় স্থানীয়রা রাস্তা অবরোধ করে বিক্ষোভ করে। এঘটনার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে এবং যানবাহন চালাচল স্বাভাবিক করে।

বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার কামারপাড়া মোড়ে এ ঘটনা ঘটে। নিহত ভ্যানচালক আব্বাস আলী (৪৫) সে নওগাঁর মান্দা উপজেলার শ্যামপুর গ্রামের তছির আলীর ছেলে।

মোহনপুর থানার ওসি এসএম আবুল কাশেম আজাদ জানান, রাজশাহী-নওগাঁ মহাসড়কের কামারপাড়া মোড়ে নিহত ভ্যানচালক আব্বাস আলী পূর্ব পাশে দাঁড়িয়ে যাত্রীর কাছ থেকে ভাড়া নিচ্ছিলেন। এ সময় পঞ্চগড় থেকে আসা রাজশাহীগামী পাথরবাহী একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-১৬-৪৯২১) পেছন থেকে ভ্যানের ওপর তুলে দেয়।

এর ফলে ঘটনাস্থলেই আব্বাস আলী নিহত হন। এরপর স্থানীয়রা ছুটে এসে ট্রাকচালক রাজশাহী নগরীর উপকণ্ঠ কাশিয়াডাঙ্গা এলাকার নূর হোসেনের ছেলে সেলিম রেজাকে (৪০) আটক করে। এ সময় বিক্ষুব্ধ জনতা ট্রাকটিতে ভাঙচুর চালায় এবং মহাসড়ক অবরোধ করে।

পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। নিহত ভ্যানচালকের লাশ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত প্রক্রিয়া গ্রহণের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

দেখা হয়েছে: 517
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪