|

মোহনপুরে ধান বোঝাই ট্রাক উল্টে দুই শ্রমিক নিহত

প্রকাশিতঃ ৪:৪৪ অপরাহ্ন | মে ১৩, ২০১৯

মোহনপুরে ধান বোঝাই ট্রাক উল্টে দুই শ্রমিক নিহত

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর মোহনপুরে ধান বোঝাই মিনি ট্রাক উল্টে দুইজন শ্রমিক নিহত হয়েছে। এ ঘটনায় চালকসহ আরও দুই জন আহত হয়। সোমবার সকাল সাড়ে ৭টার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়কে মোহনপুর উপজেলার মেডিকেল মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কুষ্টিয়ার দৌলতপুর এলাকার পলান সরকারের ছেলে মোহন সরকার (২৮) ও তার চাচাতো ভাই রাশেদ আলী (২৩)। আর আহতরা হলেন, একই এলাকার শাহজাহানের ছেলে শফিকুল ইসলাম (৩২) ও জামাল সরকারের ছেলে সাগর হোসেন (২০)।

এবিষয়ে মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হোসেন জানান, সোমবার সকালে ধান বোঝাই করে মিনি ট্রাকটি নওগাঁ থেকে রাজশাহী হয়ে কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। ট্রাকটি মোহনপুর মেডিকেল মোড়ে আসার পর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়।

এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মোহন ও রাশেদের মৃত্যু হয়। তারা ট্রাকে থাকা ধানের বস্তার ওপরে বসে ছিলেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়।

আর আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে দুর্ঘটনা কবলিত ওই ট্রাকটি উদ্ধারের চেষ্টা চলছে। তবে ওই সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি আবুল হোসেন।

দেখা হয়েছে: 357
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪