|

ময়মনসিংহে অপহৃতা স্কুল ছাত্রী গাজীপুর থেকে উদ্ধার

প্রকাশিতঃ ৯:৪০ অপরাহ্ন | নভেম্বর ১৬, ২০২১

ময়মনসিংহে অপহৃতা স্কুল ছাত্রী গাজীপুর থেকে উদ্ধার

এম এ আজিজ, ময়মনসিংহঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে অপহৃত স্কুল ছাত্রী নাছরিন আক্তারকে গাজীপুরের কোনাবাড়ীর জরুন এলাকা থেকে উদ্ধার করেছে পিবিআই ময়মনসিংহের একটি টিম। সোমবার তাকে উদ্ধার করা হয়েছে।

পিবিআই ময়মনসিংহের পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, ঈশ্বরগঞ্জের সাধুর গোলা এলাকার স্কুল পড়ুয়া নাছরিন স্কুলে যাওয়া আসার পথে পার্শ্ববর্তী সেলিমের ছেলে শরিফ প্রায় সময় তাকে উত্যক্ত করত। নাছরিনের বাবা-মা শরিফের অভিভাবককে ঘটনাটি জানালে তারা শরিফকে শাসন না নীরব ভূমিকা পালন করে।

গত ১২/০৯/২০২১ নাছরিন বাড়ীতে একা থাকার সুযোগে শরিফ অন্যান্যদের সহযোগিতায় নাছরিনকে জোরপূর্বক তার বাড়ী থেকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় নাছরিনের বাবা জালাল উদ্দিন বাদী হয়ে বিজ্ঞ বিচারক, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে নারী ও শিশু মোকদ্দমা নং-১৬৮/২০২১, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং/০৩) এর ৯(১)/৭/৩০ দায়ের করেন।

পুলিশ সুপার, গৌতম কুমার বিশ্বাসেরর দিক নির্দেশনায় ও তত্ত্বাবধানে তদন্তকারী কর্মকর্তা লোকমান হোসেন তথ্য প্রযুক্তির সহায়তায় ভিকটিমের অবস্থান সনাক্ত পূর্বক গত ১৫ নভেম্বর গাজীপুরের কোনাবাড়ী জরুন এলাকা থেকে অপহৃত নাছরিন আক্তারকে উদ্ধার করে।

পিবিআই এর এসপি গৌতম কুমার বিশ্বাস আরো বলেন, এটি একটি চাঞ্চল্যকর অপহরণের ঘটনা। বিজ্ঞ আদালতের নির্দেশে গত ৫/১০/২০২১ তারিখে পিবিআই, মামলাটির তদন্তভার গ্রহণ করে। তদন্তভার গ্রহণের পর অপহৃত নাছরিন আক্তারকে উদ্ধারের লক্ষ্যে বিভিন্ন কার্যক্রম গ্রহণ করা হয়। এক পর্যায়ে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এবং তথ্য প্রযুক্তির সহায়তায় নাছরিন আক্তারকে গাজীপুর উদ্ধার করা হয়।

তিনি জানান, শরিফ অহহৃত নাছরিন আক্তারের ফুফাতো ভাই। শরিফ প্রায় সময় তাকে উত্যক্ত করত এবং প্রেমের প্রস্তাব দিত। প্রেম প্রত্যাখান করার আক্রোশে শরিফ অন্যান্য বিবাদী জুয়েল ও আলীর সহায়তায় নাছরিনকে জোরপূর্বক সিএনজিতে করে অপহরণ করে নিয়ে যায়। সে ভিকটিমকে গাজীপুরে নিয়ে ভয়ভীতি দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে বিবাহ করে এবং কোনাবাড়ী থানাধীন জরুন এলাকায় একটি বাড়ীতে আটক রাখে।

 

দেখা হয়েছে: 164
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪