|

ময়মনসিংহে আইনজীবীদের মানববন্ধন

প্রকাশিতঃ ৫:৫৮ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১২, ২০১৮

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কারাদণ্ডের প্রতিবাদে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ময়মমসিংহে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম মানববন্ধন পালন করেছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি ) দুপুরে নগরীর জেলা আইনজীবী সমিতির সামনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের আয়োজনে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের ময়মমসিংহ শাখার সাধারান সম্পাদক ও সাবেক আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এড. নুরুল হক, সাংগঠনিক সম্পাদক মুঞ্জুরুল হক বাচ্চু, যুগ্ম সম্পাদক সাজ্জাদুল রহমান আকন্দ নয়ন, জেলা বিএনপির দপ্তর সম্পাদক আব্দুল মান্নান খাঁন ও বর্তমান আইনজীবী সমিতির সাধারন সম্পাদক মিজানুর রহমান প্রমুখ।

এসময় বক্তারা বলেন, তিন তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানসহ যাদের বিরুদ্ধে মিথ্যা রৈজনৈতিক প্রতিহিংসায় জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় কারাদণ্ড প্রত্যাহার করে খালাস দিতে হবে। সেই সাথে সারাদেশে বিএনপির নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি থেকে মুক্তি দিতে হবে। না হয় কঠিন কর্মসূচী দেয়ার হুসিয়ারী দেন নেতাকর্মীরা।

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুরে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৫ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া তারেক রহমানসহ অন্যদের ১০ বছরের কারাদণ্ড দেয়া হয়েছে। রায় ঘোষণার পর থেকে নগরীতে এখনো থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

দেখা হয়েছে: 510
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪