|

ময়মনসিংহে আবারও বন্ধুকযুদ্ধে মাদক বিক্রেতা নিহত

প্রকাশিতঃ ১:৩৩ অপরাহ্ন | নভেম্বর ১৪, ২০১৮

মোঃ কামাল, ময়মনসিংহঃ

ময়মনসিংহের শহরতলীর শম্ভুগঞ্জ এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর বিশেষ মাদক বিরোধী অভিযান চলাকালে গোয়েন্দা পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সুমন (২৭) নামে এক যুবক নিহত হয়েছে। পুলিশ বলছে সে নগরীর শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী ছিল। তার বিরুদ্ধে মাদক, সন্ত্রাসী,ডাকাতি, চুরি ও ছিনতাইসহ ১০ টিরও অধিক মামলা রয়েছে।

এছাড়াও তিনি পুলিশের কাছ থেকে পলাতক এবং ওয়ারেন্ট ভুক্ত আসামি ছিলেন। নিহত যুবক নগরীর চরকালিবাড়ী এলাকার সুরুজ ড্রাইভার ওরফে গোলাম মোস্তফার ছেলে বলে জানা গেছে।

এঘটনায় জেলা গোয়েন্দা পুলিশ ডিবির কনস্টেবল ইলিয়াছ মিয়া, রানাউল ইসলাম নামে ২ পুলিশ সদস্য আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে জেলা পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (১৪ নভেম্বর) মধ্যরাত পৌনে ২ টার দিকে শহরতলীর শম্ভুগঞ্জের চরপুলিয়ামারী এলাকার কিশোরগঞ্জ-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের শাইখ সিরাজ রোডে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার মধ্যরাতে ডিবি ওসি এবং ওসি তদন্তের নেতৃত্বে ডিবি’র দুইটি চৌকশ টিম শহরতলীর শম্ভুগঞ্জ এলাকায় বিশেষ মাদক বিরোধী অভিযান চলাকালে চরপুলিয়ামারী এলাকার কিশোরগঞ্জ-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের শাইখ সিরাজ রোডে পাকা রাস্তার পাশে পৌছলে অজ্ঞাতনামা ৬/৭ জন মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেল নিক্ষেপসহ এলোপাতাড়ি গুলিবর্ষণ শুরু করে। তখন পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে।

তিনি আরও জানান, এসময় গুলা গুলির একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। তখন শীর্ষ মাদক ব্যবসায়ী সুমন গুলিবিদ্ধ অবস্থায় পরে থাকতে দেখে চিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এঘটনায় জেলা গোয়েন্দা পুলিশ ডিবির কনস্টেবল ইলিয়াছ মিয়া, রানাউল ইসলাম নামে ২ পুলিশ সদস্য আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে জেলা পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

ওসি আরও জানান, সুমন পুলিশের ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি ছিলেন। তার বিরুদ্ধে মাদক, সন্ত্রাসী, ডাকাতি, চুরি ও ছিনতাইসহ ১০ টিরও অধিক মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে ৪ কেজি গাঁজা ও ১০ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়। এঘটনায় কোতোয়ালী মডেল থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 473
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪