|

ময়মনসিংহে করোনা শনাক্তের নতুন রেকর্ড

প্রকাশিতঃ ৩:৪৯ অপরাহ্ন | জুন ২৭, ২০২১

ময়মনসিংহে করোনা শনাক্তের নতুন রেকর্ড

নিউজ ডেস্কঃ ময়মনসিংহে এক বছর পর এক দিনে সর্বোচ্চ করোনা শনাক্তের রেকর্ড করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় ৪৬৭ জনের নমুনা পরীক্ষা করে ১২৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর আগে ২০২০ সালের ১৬ জুন সর্বশেষ জেলায় এক দিনে সর্বোচ্চ ১৪৫ জনের করোনা শনাক্ত হয়।

রোববার (২৭ জুন) সকালে জেলা সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, জেলায় গত ২৪ ঘণ্টায় সংক্রমণের হার এক লাফে ২৭ দশমিক ৬২ শতাংশে পৌঁছেছে। আগের দিন যা ছিল ১২ দশমিক শূন্য ৩ শতাংশ।

এদিকে গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় নতুন করে এক নারী ও কিশোরীর মৃত্যু হয়েছে। তারা হলেন- ঈশ্বরগঞ্জের ফিরোজা বেগম (৬৮) ও ধোবাউড়ার আইরিন বেগম (১৪)।

বিষয়টি নিশ্চিত করে মমেক হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পার্সন ডা. মহিউদ্দিন খান বলেন, ফিরোজা বেগম নিবিড় পরিচর্যাকেন্দ্র (আইসিইউ) এবং আইরিন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

তিনি আরও বলেন, বর্তমানে করোনা ওয়ার্ডের ১৩ আইসিইউ ওয়ার্ডের বিপরীতে রোগী ভর্তি আছে ১২ জন। ২১০টি সাধারণ ওয়ার্ডের বিপরীতে রোগী আছে ১৮৮ জন।

দেখা হয়েছে: 258
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪