|

ময়মনসিংহে চালককে হত্যা, অটোরিক্সা ছিনতাই

প্রকাশিতঃ ২:৫২ অপরাহ্ন | জুলাই ২৮, ২০১৯

ময়মনসিংহে চালককে হত্যা, অটোরিক্সা ছিনতাই

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা এলাকায় সুজন মন্ডল (২৫) নামে এক অটোরিক্সা চালককে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় তার কাছে থাকা একটি অটোরিক্সা ছিনতাই করে নিয়ে যায় তারা।

শনিবার (২৭ জুলাই) সকালে উপজেলার পাগলা থানার চাকুয়া পুরাতন ঘাট এলাকায় শীতলক্ষা নদীর কিনারায় একটি মাছ ধরার বানা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের পরিবার জানায়, উপজেলার সুতারচাপর গ্রামের বাবুল মন্ডলের ছেলে সুজন মন্ডল উপজেলার ত্রিমোহনী-রারইহাটি সড়কে অটোরিক্সা চালাতেন। প্রতিদিনের মতো শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে ত্রিমোহনী অটোষ্ট্যান্ড থেকে বোরকা পড়া এক নারী বকুলতলা যাওয়ার কথা বলে তার অটোরিক্সা রিজার্ভ ভাড়া নেয়। এর প্রায় এক ঘন্টা পর থেকে সুজনের মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। রাতে যথাসময়ে বাড়ি ফিরে না আসায় বাড়ির সদস্যরা উদ্বিগ্ন হয়ে পড়েন। রাতে বহু স্থানে খোঁজাখুঁজি করেও সুজনের সন্ধান পায়নি তার পরিবার।

পরে শনিবার ভোরবেলা চাকুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে সুজন মন্ডলের লুঙ্গি ও গামছা উদ্ধার করে তার পরিবারেরে লোকজন। সকাল সাড়ে ৭ টার দিকে চাকুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ১০০ গজ পূর্বে ত্রিমোহনী-বারইহাটি সড়কের পাশে চাকুয়া পুরাতন ঘাট এলাকায় শীতলক্ষা নদীর কিনারায় মাছ ধরার বানা থেকে সুজন মন্ডলের লাশ উদ্ধার করা হয়। তার গলায় আঘাতের চিহ্ন ছিল। তার পরিবারের লোকজনের ধারনা, খুনীরা সুজন মন্ডলকে শ্বাসরোধ করে হত্যা করে নদীতে ফেলে রেখে অটোরিক্সাটি ছিনতাই করে নিয়ে যায়।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ শাহিনুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার বিষয়ে তদন্ত চলছে।

দেখা হয়েছে: 358
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪