|

ময়মনসিংহে ছেলের হাতে বাবা খুন: গ্রেফতার এক

প্রকাশিতঃ ৯:১৩ অপরাহ্ন | এপ্রিল ১২, ২০২১

ময়মনসিংহে ছেলের হাতে বাবা খুন: গ্রেফতার এক

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহ নগরীর কৃষ্টপুর দিল রওশন জামে মসজিদের পিছনে ছেলের হাতে বাবা খুন হয়েছে। রবিবার রাতে এ খুনের ঘটনা ঘটে। নিহতের নাম দুলু (৪৫)।

স্থানীয়বাসি ও পুলিশ জানায়, নগরীর কৃষ্টপুর জামে মসজিদের পিছনে ভাঙ্গারী ব্যবসায়ী দুলু মিয়া পরিবার পরিজন নিয়ে দীর্ঘদিন যাবত বসবাস করছিল। সংসারের সুখের জন্য দুলুর স্ত্রী গার্মেন্টে কাজ করে আসছিল। সারাদিন কাজ শেষ করে রাতে বাসায় আসতো। রাতে বাসায় আসার পর থেকে স্বামী দুলু মিয়া নেশার টাকার জন্য ঝগড়া করে স্ত্রী’কে মারধর করতো।

বাবার হাতে অমানষিক নির্যাতনের শিকার মাকে ফিরাতে গেলে ছেলে জয়কেও নেশাগ্রস্থ বাবা মারধর করতো। এক সময় ছেলে জয়ের মনে জিদ বাধে। এই রাগ- জিদ থেকে তার বাবা’কে নিজ ঘরে ঘুমানোর সময় রবিবার কাচি দিয়ে গলা কেটে হত্যা করে।

খবর পেয়ে পুলিশ ঘনাস্থল পরিদর্শন, লাশ উদ্ধার এবং ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। কোতোয়ালী পুলিশের ওসি ফিরোজ তালুকদার ও পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে খুনী ছেলে জয়কে গ্রেফতার করে। পুলিশ জানায়, গ্রেফতারকৃত ছেরে তার পিতাকে হত্যার দায় স্বিকার করেছে।

দেখা হয়েছে: 328
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪