|

ময়মনসিংহে ডিবির অভিযানে তিন মাদক ব্যবসায়ী ১৫ কেজি ও ট্রাকসহ গ্রেফতার

প্রকাশিতঃ ১০:০৮ অপরাহ্ন | অক্টোবর ০২, ২০২১

ময়মনসিংহে তিন মাদক ব্যবসায়ী ১৫ কেজি ও ট্রাকসহ গ্রেফতার

এম এ আজিজ, ময়মনসিংহঃ ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযান পরিচালনা করে আন্তঃজেলা মাদক ব্যবসায়ীচক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধারসহ গাঁজা বহনকারী ট্রাক জব্দ করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে ময়মনসিংহ নগরীর শম্ভুগঞ্জ এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, বিল্লাল হোসেন, জহুর আলম ও নবী হোসেন।

ডিবির ওসি মোঃ সফিকুল ইসলাম জানান মাদকমুক্ত, ময়মনসিংহ গড়তে পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের নির্দেশে ডিবি পুলিশ নিয়মিত মাদক বিরোধী অভিযান চালিয়ে আসছে। বৃহস্পতিবার রাতে অভিযানকালে ডিবি পুলিশ জানতে পারে আন্তঃজেলা মাদক ব্যবসায়ীচক্রের একটি দল ট্রাকযোগে বিপুল পরিমাণ গাঁজা বহন করে ময়মনসিংহ নগরীতে পাচার করছে।

ডিবির এসআই আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ এ ধরনের খবরের ভিত্তিতে অভিযান চালায়। এ সময় ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে শম্ভুগঞ্জ গোলাম মওলার স’মিলের সামনে ঢাকা মেট্টো-১৩-১৯৩১ ট্রাক আটক করে।

আকটকৃত ট্রাকের সিট কাভারের ভিতর থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় আন্তঃজেলা মাদক ব্যবসায়ীচক্রের তিন সদস্যকে গ্রেফতার করে পুলিশ। তারা হলো, হবিগঞ্জের মাধবপুরে বিল্লাল হোসেন, সুনামগঞ্জের জহুর আলম ও কিশোরগঞ্জের ভৈরবের নবী হোসেন।

আটককৃতদের বরাত দিয়ে ওসি আরো জানান, তারা দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়ার ও কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে জব্দকৃত ট্রাকযোগে গাঁজা বহন করে ময়মনসিংহে এনে পাইকারী বিক্রি করছে।

অপর অভিযানে শুক্রবার রাতে ভালুকার পানশাইল থেকে দুই হেরোইন ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তারা হলো, ওয়াসিম সরকার ও নাজমুল আলম। তাদের বিরুদ্ধে পৃথক মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 165
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪