|

ময়মনসিংহে ডিবির অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিতঃ ৩:২৬ অপরাহ্ন | জানুয়ারী ১৭, ২০২২

ময়মনসিংহে ডিবির অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযান পরিচালনা ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও আটশত গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। শনিবার রাতে পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

ডিবির ওসি মোঃ সফিকুল ইসলাম, জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশ মাদকমুক্ত জেলা গড়তে ডিবি পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসাবে শনিবার রাতে পৃথক অভিয়ানে ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এর মাঝে এসআই হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ ভালুকার হবিরবাড়ী (সীডষ্টোর) থেকে ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী হালুয়াঘাটের মোস্তফা কামালকে গ্রেফতার করে।

এসআই জাকির হোসেন সংগীয় অফিসার ফোর্সসহ গৌরীপুরের কলতাপাড়া বাজার থেকে আটশত গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

তারা হলো, গৌরীপুরের শরিফ মিয়া ও আলাল মিয়া। তাদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক মামলা হয়েছে। রবিবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 166
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪