|

ময়মনসিংহে ডিবির হাতে মাদক ব্যবসায়ী ও জুয়াড়িসহ গ্রেফতার ১১

প্রকাশিতঃ ৯:১৭ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০১, ২০২১

ময়মনসিংহে ডিবির হাতে মাদক ব্যবসায়ী ও জুয়াড়িসহ গ্রেফতার ১১

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের পুথক অভিযানে মাদক ব্যবসায়ী ও জুয়াড়িসহ ১১জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে দেড়শত পিচ ইয়াবা ও জুয়ার সামগ্রী উদ্ধার করে পুলিশ।

জেলা ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশে ডিবি পুলিশ নিয়মিত মাদক ও জুয়ামুক্ত ময়মনসিংহ গড়তে অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসাবে ডিবির এসআই হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ রবিবার ত্রিশালে মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে বৈলর থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, মনির হোসেন ওরফে চাকমা মনি ওরফে সুমন ও আশরাফুল ইসলাম।

এছাড়া এসআই জাকির হোসেন সংগীয় অফিসার ফোর্সসহ নান্দাইলের কাদিরপুর থেকে একশত পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ ফরিদকে গ্রেফতার করে। এছাড়া এসআই অজয় কুমার চক্রবর্তী সংগীয় অফিসার ফোর্সসহ জেলা সদরের কাউনিয়া বেপারীপাড়া জুয়াড় আসরে অভিযান চালিয়ে ৮ জুয়াড়িকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন জুয়ার সামগ্রী উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত জুয়াড়িরা হলো, নিজাম উদ্দিন, মোশরাফ হোসাইন, হামেদ আলী, জালাল উদ্দিন, আঃ আজিজ, হবি মিয়া, আঃ রহমান ও নূরু মিয়া। তাদের সকলের বাড়ি কাউনিয়া বেপারী পাড়ায় বলে পুলিশ জানায়। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। সোমবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 316
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪