|

ময়মনসিংহে দেশ রূপান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রকাশিতঃ ৬:৪৭ অপরাহ্ন | ডিসেম্বর ২০, ২০১৯

ময়মনসিংহে দেশ রূপান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভায় বক্তারা নিরপেক্ষ সাংবাদিকতায় দায়িত্বশীলতার উদাহরণ তৈরি করেছে দেশ রূপান্তর প্রতিষ্ঠার মাত্র এক বছরেই দেশের সাংবাদিকতায় দায়িত্বশীলতার অনন্য উদাহরণ তৈরি করেছে দেশ রূপান্তর।

দেশ ও জাতির বিকাশের জন্য গণমাধ্যমের সবচেয়ে অপরিহার্য বস্তুনিষ্ঠতারও দৃষ্টান্ত স্থাপন করেছে দেশের প্রথম সারির এ সংবাদপত্র। অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে তাদের উচ্চকন্ঠ নীতি গ্রহণ করে নিরপেক্ষ সাংবাদিকতায় দেশের আপামর জনসাধারণের আস্থা অর্জন করেছে। মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ বিনির্মাণে স্বাধীন সংবাদমাধ্যম হিসেবে দেশ রূপান্তর কার্যকর ভূমিকা রাখছে।

শুক্রবার (গতকাল) সকাল ১১ টায় দেশের স্বনামধন্য শিল্পগোষ্ঠী রূপায়ন গ্রুপের মালিকানাধীন দৈনিক দেশ রূপান্তরের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীতে বক্তারা এসব কথা বলেছেন। নগরীর আলোকচিত্রী শিল্পী সংসদ কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাব ময়মনসিংহের সাধারণ সম্পাদক মো: শামসুল আলম খানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) এইচ এম লোকমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবির, বাংলাদেশ কারিগরি শিক্ষা কল্যাণ সমিতির সভাপতি নাজমুল ইসলাম, ময়মনসিংহ প্রেসক্লাবের সাবেক দুই সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন ও এইচ এম মোতালেব, ময়মনসিংহ কমার্স কলেজের প্রিন্সিপাল এখলাছ উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও মহানগর ছাত্রলীগ নেতা নওশেল আহমেদ অনি, মাটি ও মানুষের স্টাফ রিপোর্টার মো:কামাল, অনলাইন গণমাধ্যম বার্তা২৪.কম’র স্টাফ করেসপন্ডেন্ট ওবায়দুল হক,ফটো সাংবাদিক মিল্লাত ও প্রমুখ।স্বাগত বক্তব্যে উপস্থিত অতিথিদের শুভেচ্ছা জানান ময়মনসিংহ প্রতিনিধি রাইসুল ইসলাম।

এছাড়া বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের নেতা-কর্মী এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স গণমাধ্যমের কর্মীরা দেশ রূপান্তর প্রতিনিধিকে ফুলেল শুভেচ্ছা জানান এবং পত্রিকাটির সাফল্য-সমৃদ্ধি কামনা করেন।

পরে কেক কেটে নগরীতে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি নগরীর গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক ঘুরে ফের আলোকচিত্রী শিল্পী সংসদ কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

দেখা হয়েছে: 455
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪