|

ময়মনসিংহে ধান ক্ষেতে ব্যাগেমিলল জীবিত নবজাতক

প্রকাশিতঃ ১২:৫৮ অপরাহ্ন | অক্টোবর ২৯, ২০১৮

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের ধানক্ষেতে বাজারের ব্যাগেমিল্য জীবিত এক নবজাতক কন্যা শিশু। পরে স্থানীয় দুই যুবক কান্না শুনে তাকে উদ্ধার করেছে।

নবজাকটিকে উদ্ধারের পর থানা পুলিশের সহযোগিতায় উপজেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানা গেছে। পুলিশের ধারনা ৪/৫ ঘন্টা আগে নবজাকটি পৃথিবীতে জন্ম নিয়েছে। তবে শিশুটির কোন নাম পরিচয় পাওয়া যায়নি।

রবিবার (২৮ অক্টোবর) রাতে উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের ঘোষপালা এলাকার ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাশের একটি ধানক্ষেত থেকে ওই নবজাককে উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় গনমাধ্যমকর্মীরা জানান, রবিবার রাত সাড়ে ৮ টার দিকে কলেজ পড়ুয়া স্থানীয় দুই যুবক রাস্তার ধারে বসে গান শুন ছিলেন। এ সময় দুই যুবক যুবতী ধানক্ষেত থেকে উঠে সিএনজি চালিত অটো রিক্সা দিয়ে দ্রুত চলে যায়। তখন ওই যুবকদের সন্দেহ হয়।

পরে তারা ধানক্ষেতের কাছে গেলে শিশুর কান্না শুনতে পান। ওই সময় অনেক খোজা খোজির একপর্যায় একটি বাজারের ব্যাগে কন্যা নবজাতক দেখতে পায়। পরে স্থানীয়দের সহযোগিতায় থানা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে নবজাতকটিকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করেন।

নান্দাইল থানার ওসি কামরুল ইসলাম মিঞা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কে বা কাহারা ওই নবজাকটিকে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয় দুই যুবক মিজানুর রহমান বিপুল, তার ছোট ভাই হৃদয় ও স্থানীয় লোকজন নিয়ে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে আমরা উপজেলা হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছি। এখন শিশুটি সুস্থ্য আছেন। তবে নবজাতক শিশুটি ৪/৫ ঘন্টা আগে জন্ম নিয়েছে বলেও ধারনা করছে পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 426
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪