|

ময়মনসিংহে নাগ মন্দিরের বিরোধ নিষ্পত্তি করলেন ওসি শাহ কামাল

প্রকাশিতঃ ১১:২৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ১০, ২০২১

এম এ আজিজ, ময়মনসিংহ: ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানার দায়িত্বশীল ওসির হস্তক্ষেপে অবশেষে মন্দির সংস্কার নিয়ে আভ্যন্তরীণ বিরোধ ও জটিলতা নিরসন হলো।

নগরীর স্বদেশী বাজারে নাগ মন্দির। দীর্ঘদিন যাবৎ এই মন্দির নিয়ে পরিবারের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। প্রতি দুর্গাপূজায় এই মন্দির সংস্কার নিয়ে পরস্পরের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। উভয় পরিবারের মাঝে এ নিয়ে দীর্ঘ আলোচনা হলেও স্থায়ী সমাধান কেউ করতে পারেনি। বিশেষ করে দুর্গাপূজা এলেই বিরোধ চাঙা হয়। এ ধরনের খবর পান কোতোয়ালি মডেল থানার দায়িত্বশীল ওসি শাহ কামাল আকন্দ। স্থানীয়ভাবে একাধিক সমস্যা নিরসনে ইতিমধ্যেই এই দক্ষ এবং কৌশলী ওসি বেশ সুনাম কুড়িয়েছেন।

আসছে দুর্গাপূজাকে সামনে রেখে নাগ মন্দির নিয়ে যাতে কোন ধরনের সমস্যা এবং আইন শৃংখলার অবনতি না হয়, সেই প্রত্যাশায় আসন্ন দুর্গাপূজার পূর্বেই স্থানীয় হিন্দু কমিউনিটির সাথে বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে আলাপ আলোচনার মধ্য দিয়ে বিরোধ নিষ্পত্তির উদ্দোগ নেন। শুক্রবার দীর্ঘ আলাপ আলোচনার মধ্যদিয়ে নাগ মন্দির নিয়ে চলা বিরোধ নিষ্পত্তি হয়। পরে মন্দিরের সংস্কার কার্যক্রম শুরু করে।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দের এই উদ্যোগকে উভয়পক্ষ স্বাগত জানিয়েছেন।

দেখা হয়েছে: 204
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪