|

ময়মনসিংহে পুলিশের সাথে ছাত্রদলের ধাওয়া পাল্টা ধাওয়া ১০ পুলিশ আহত আটক ৮

প্রকাশিতঃ ৫:১৭ অপরাহ্ন | জুন ১৭, ২০২১

ময়মনসিংহে পুলিশের সাথে ছাত্রদলের ধাওয়া পাল্টা ধাওয়া ১০ পুলিশ আহত আটক ৮

এম এ আজিজ, ময়মনসিংহঃ ময়মনসিংহে প্রশাাসনের অনুমতি না নিয়ে গোপনে সমাবেশকালে পুলিশের সাথে ছাত্রদল নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। নেতাকর্মীদের ছোড়া ইটপাটকেলের আঘাতে কোতোয়ালী মডেল থানার ওসি তদন্তসহ ১০ পুলিশ আহত হয়েছে।

পুলিশ নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করে। এ সময় ৮ চাত্রদল নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বৃহ¯প্রতিবার দুপুরে ময়মনসিংহ নগরীর দক্ষিণ চর কালিবাড়ি মাদরাসায় ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

কোতোয়ালী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আলাউদ্দিন জানান, পুলিশের অনুমতি না নিয়ে ছাত্রদল নেতাকর্মীরা মহানগরীর দক্ষিণ চরকালিবাড়ি মাদ্রাসায় সমাবেশ করে।

খবর পেয়ে পুলিশ বাধা দিতে গেলে ছাত্রদল নেতাকর্মীরা পুলিশের উপর চড়াও পেয়ে ইটপাটকেল ছুড়ে। তাদেরকে প্রতিহত এবং ছত্রভঙ্গ করতে পুলিশ রাবার বুলেট ও টিয়ার সেল নিক্ষেপ করে।

এ সময় কোতোয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক তদন্ত ফারুক হোসেন, ওয়াজেদ আলী, চাঁদ মিয়া, এসআই নিরূপম নাগ, মিনহাজ উদ্দিনসহ কমপক্ষে ১০ জন আহত হন।

ঘটনাস্থল থেকে ৮ নেতাকর্মীকে আটক করে পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার আরো বলেন, এ ঘটনায় ২৭ টিয়ারসেল ও রাবার বুলেট ছোড়া হয়েছে। পুলিশ মাঠে থাকায় আটকৃতদের নাম জানা সম্ভব হয়নি।

দেখা হয়েছে: 206
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪