|

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩

প্রকাশিতঃ ৩:৫০ অপরাহ্ন | জুলাই ১৫, ২০১৮

সড়ক দূর্ঘটনা

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার বিভিন্ন স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় নারী, পুরুষ ও শিশুসহ ৩ জনের প্রাণহানির ঘটনা ঘটেছে। এঘটনায় অন্তত আরও ৩ জন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করেছেন। আহতেরা হলেন, তারাকান্দা উপজেলার রোমেলা বেগম (২৫), চাদপুর জেলার ফরিদগঞ্জের আব্দুল কাদির (৩০), নোয়াখালির চরবাজারের শুক্কুর আলী (৩৫)।

রবিবার (১৫ জুলাই ) মধ্যরাত থেকে ভোর ৭ টা পর্যন্ত উপজেলার কোর্টভবন, কাজির শিমলা ও সাইনবোর্ড নামকস্থানে এ সড়ক দুর্ঘটনা গুলো ঘটে। নিহতেরা হলেন, ময়মসিংহের তারাকান্দা উপজেলার সারা মনি (১০), নোয়াখালী জেলার তৈয়বপুর মাইজদী রাজু আহমেদ (২৮) ও অজ্ঞাত এক নারীসহ ৩ জন।

ত্রিশাল ফায়ার স্টেশনের ইনচার্জ মুনিম সারোয়ান এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও আরও তিনজন আহত হয়। আহতদের মধ্যে দুজন গুরুতর আহত হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এবং একজনকে ত্রিশাল স্বাস্থ্য কমপ্লেক্স প্রেরন করা হয়েছে।

দেখা হয়েছে: 586
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪