|

ময়মনসিংহে প্রধানমন্ত্রীর আগমনে আ’লীগের সাংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৪:০২ অপরাহ্ন | নভেম্বর ০১, ২০১৮

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

আগামী শুক্রবার (২ নভেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দোশের অষ্টম বিভাগ ময়মনসিংহে সফর উপলক্ষে সাংবাদ সম্মেলন করেছে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (১ নভেম্বর) দুপুরে নগরীর টাউন হল এলাকার একটি কমিউনিটি সেন্টারে এ সাংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় সাংবাদ সম্মেলনে জেলা আ’লীগের সভাপতি এড. জহিরুল হকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুলের সঞ্চালনায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আ’লীগের সাংগঠনিক সম্পাদক এড. মিজবাহ উদ্দিন সিরাজ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বাবু অসীম কুমার উকিল, মহানগর আ’লীগ সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম, সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত। মঞ্চে উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের প্রশাসক ইকরামুল হক টিটু। এছাড়াও সম্মেলনে জেলা ও মহানগর বিভিন্ন স্থরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জানা যায়, আগামীকাল শুক্রবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহ জনসভায় প্রধান অতিথির ভাষন দোয়ার কথা রয়েছে। এর আগে তিনি প্রায় ১৯৬ টি প্রকল্পের ভিত্তিপ্রস্থর স্থাপন ও উদ্ভোধন করবেন বলেও জানা গেছে।

ময়মনসিংহ মহানগর আ’লীগ সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের যা দেয়ার প্রত্যাশা দিয়েছেন তা পূরণ করেছেন। তিনি আমাদের বিভাগ দিয়েছেন, মহানগর দিয়েছেন।

প্রধানমন্ত্রী আগামীকাল ময়মনসিংহ জেলার ৯৩ টি মেগা প্রজেক্ট এর ভিত্তিপ্রস্থর স্থাপন করবেন। উদ্বোধন করবেন ১০৩টি প্রকল্প। বাকি প্রকল্প গুলো শেরপুর, নেত্রকোনা ও জামালপুর জেলার রয়েছে।

দেখা হয়েছে: 560
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪