|

ময়মনসিংহে বন্ধুকযুদ্ধে যুবক নিহত

প্রকাশিতঃ ১০:৫৫ পূর্বাহ্ন | অক্টোবর ১৫, ২০১৮

ময়মনসিংহে বন্ধুকযুদ্ধে যুবক নিহত

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

ময়মনসিংহের শহরতলী এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর বিশেষ মাদক বিরোধী অভিযান চলাকালে গোয়েন্দা পুলিশের সঙ্গে কথিত বন্ধুকযুদ্ধে পায়েল (২৯) নামে এক যুবক নিহত হয়েছে। পুলিশ বলছে সে নগরীর শীর্ষ মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী দলের সদস্য ছিল।

তার বিরুদ্ধে মাদক ও ছিনতাইসহ ১১ টিরও বেশি মামলা রয়েছে। এছাড়াও তিনি পুলিশের কাছ থেকে পলাতক এবং ওয়ারেন্ট ভুক্ত আসামি ছিলেন। নিহত যুবক নগরীর পুরোহিতপাড়া এলাকার জালাল উদ্দিনের ছেলে বলে জানা গেছে।

এঘটনায় জেলা গোয়েন্দা পুলিশ ডিবির কনস্টেবল মোঃ জাকির হোসেন নামে এক পুলিশ সদস্য আহত হয়েছে। তাকে উদ্ধার করে জেলা পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (১৫ অক্টোবর ) মধ্যরাত পৌনে ২ টার দিকে শহরতলীর আকুয়া দরগাপাড়া এলাকায় এ বন্ধুকযুদ্ধের ঘটনা ঘটে। জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

ময়মনসিংহে বন্ধুকযুদ্ধে যুবক নিহত

তিনি জানান, সোমবার মধ্যরাতে ডিবি ওসি এবং ওসি তদন্তের নেতৃত্বে ডিবি’র দুইটি চৌকশ টিম শহরতলীর আকুয়া দরগাপাড়া এলাকায় বিশেষ মাদক বিরোধী অভিযান চলাকালে আব্দুল মান্নান সাহেবের ইট ভাটার সামনে পাকা রাস্তার পাশে পৌছলে অজ্ঞাতনামা ৫/৬ জন মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেল নিক্ষেপসহ এলোপাথারী গুলিবর্ষন শুরু করে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে।

তিনি আরও জানান, এসময় গুলা গুলির একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। তখন শীর্ষ মাদক ব্যবসায়ী পায়েল গুলিবিদ্ধ অবস্থায় পরে থাকতে দেখে চিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এঘটনায় জেলা গোয়েন্দা পুলিশ ডিবির কনস্টেবল মোঃ জাকির হোসেন নামে ১ পুলিশ সদস্য আহত হয়েছে। তাকে উদ্ধার করে জেলা পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

ওসি আরও জানান, পায়েল পুলিশের ওয়ারেন্ট ভুক্ত আসামি ছিলেন। তার বিরুদ্ধে মাদক ও ছিনতাইসহ ১১ টিরও বেশি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট, ১০০ গ্রাম হিরুইন ও ৯ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়। এঘটনায় কোতোয়ালী মডেল থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 479
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪