|

ময়মনসিংহে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত

প্রকাশিতঃ ১:১১ পূর্বাহ্ন | জুন ২৬, ২০১৮

ময়মনসিংহে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার সীমান্তবর্তী এলাকায় বিএসএফ এর গুলিতে মোফাজ্জল হোসেন (২৫) নামে এক বাংলাদেশী যুবক আহত হয়েছেন। সে সীমান্তবর্তী এলাকার বান্দরকাটা গ্রামের আফতাব আলীরর ছেলে বলে জানা গেছে। তবে আগামীকাল সকালে ভারতীয় নামছাপাড়া ক্যাম্পের বিএসএফ কোম্পানী কমান্ডার ও বিজিবি ২৭ ব্যাটালিয়ানের সঙ্গে পতাকা বৈঠকের কথা রয়েছে।

সোমবার (২৫ জুন ) দুপুর ১ টার দিকে উপজেলার গাজীরভিটা ইউনিয়নের বান্দরকাটা এলাকায় বিএসএফের গুলিতে ওই বাংলাদেশী যুবক আহত হন। পরে তার স্বজনরা গুলিবিদ্ধ অবস্থায় ওই যুবককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। এরপর বিকালে তার অবস্থার অবনতি হলে সন্ধ্যায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করেছেন।

ময়মনসিংহস্থ বিজিবি ২৭ ব্যাটালিয়ানের অধিনায়ক লে. ক. মো আনিসুর রহমান এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, ভারতীয় নামছাপাড়া ক্যাম্পের বিএসএফ কোম্পানী কমান্ডারের কাছে বিষয়টির প্রতিবাদ জানানো হয়েছে। মঙ্গলবার (২৬) সকাল ১০ টার দিকে জিরো লাইনের পতাকা বৈঠক অনুষ্ঠিত হবে।

তিনি আরও আরও জানান, আহত বাংলাদেশী যুবক হালুয়াঘাট সীমান্তবর্তী বান্দরকাটা এলাকায় গরু চড়াতে গিয়ে ছিলেন। এ সময় তিনি পায়ে গুলিবিদ্ধ হন। তাকে কেন গুলি করা হয়েছে সেটি আগামীকাল পতাকা বৈঠকের পর জানা যাবে বলেও বিজিবির এই কর্মকর্তা জানিয়েছেন।

দেখা হয়েছে: 484
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪