|

ময়মনসিংহে বিপুল পরিমাণ মদসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ৩:৩১ অপরাহ্ন | নভেম্বর ০৫, ২০১৮

মোঃ কামাল, ময়মনসিংহঃ

ময়মনসিংহের ফুলপুরে বিপুল পরিমাণ মদসহ মফিজ উদ্দিন (৩৫) নামে এক মাদক ব্যবসায়ী আটক হয়েছে। মুফিজ ধোবাউড়া উপজেলার কেশিয়াপাড়া গ্রামের মৃত হাসান আলীর ছেলে।

জানা যায়, মফিজ হালুয়াঘাট সীমান্ত থেকে সিএনজি (ময়মনসিংহ-থ, ১১-২০২৪) যোগে ৪টি বস্তায় ৮০ বোতল মদ বহন করে ময়মনসিংহের দিকে নিয়ে যাচ্ছিল। পরে গোপন সূত্রের ভিত্তিতে খবর পেয়ে ফুলপুর থানার অফিসার ইন-চার্জ মুহাম্মদ বদরুল আলম খানের নেতৃত্বে এসআই সাইদুল, এএসআই খোরশেদুল আলমসহ একদল চৌকস পুলিশ রাতব্যাপী অভিযান চালায়।

বিভিন্ন বাস, কোচ ও সিএনজিতে তল্লাশি চালিয়ে আজ সোমবার সকাল পৌনে ৮টার সময় উপজেলার ঢাকা-হালুয়াঘাট মহাসড়কের ঠাকুর বাখাই নামক স্থানে ৮০ বোতল মদসহ তাকে আটক করা হয়। প্রতিটি বোতলে মদের পরিমাণ ৭৫০ মিলিলিটার। চৌকস ওসি মুহাম্মদ বদরুল আলম খান অত্র থানায় যোগদানের মাত্র দশ দিনের মাথায় স্মরণকালের সবচেয়ে বড় মাদক ব্যবসায়ীকে আটক করার সফলতা দেখালেন।

তিনি জানান, ৮০ বোতল মদসহ তাকে আটক করা হয়েছে। পরে সিএনজি থেকে বস্তা নামানোর সময় তিনটি বোতল ভেঙে গেছে। তার নামে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

দেখা হয়েছে: 485
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪