|

ময়মনসিংহে মাদকসহ আ’লীগ নেতা আটক

প্রকাশিতঃ ২:২৯ অপরাহ্ন | অগাস্ট ০২, ২০১৮

ময়মনসিংহে মাদকসহ আ’লীগ নেতা আটক

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ নগরী থেকে মাদকসহ আওয়ামী লীগ নেতা শাহবাজ রানা চৌধুরী পরাগ (৩৭) নামে একজনজে আটক করেছে গোয়েন্দা পুলিশ ডিবি। সে ময়মনসিংহ পৌরসভার ১২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক বলে জানিয়েছেন দলের স্থানীয় এক নেতা। এদিকে পুলিশ বলছে, ওই নেতা অন্য ব্যবসায়ীদের কাছ থেকে মাদক আনতে গিয়ে ডিবি পুলিশের হাতে আটক হয়েছেন।

বুধবার (১ আগস্ট ) রাত সাড়ে ৭ টার দিকে নগরীর বিপিন পার্কের সামনে থেকে তাকে আটক করা হয়। তবে পরাগের কাছ থেকে কতো গুলো মাদক উদ্ধার করা হয়েছে তা সঠিকভাবে জানাতে পারেনি পুলিশ।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি মোখলেছুর রহমান এই খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার রাত সাড়ে ৭টার দিকে নগরীর বিপিন পার্ক এলাকায় মাদক ব্যবসায়ী শাওনের কাছ থেকে মাদক আনতে যায় আওয়ামীলীগ নেতা পরাগ। পরে এমন সংবাদে ভিত্তিতে ডিবি পুলিশের একটি চৌকশ টিম সেখানে অভিযান চালায়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে শাওন মাদক নিয়ে দৌড়ে পালিয়ে গেলেও পরাগ পুলিশের হাতে ধরা পড়ে। তাকে ডিবি কার্যালয়ে রাখা হয়েছে। তবে পরাগের বিরুদ্ধে পুলিশের উধ্বর্তন কর্মকর্তাদের নির্দেশ মোতাবেক ব্যবস্থার নেওয়ার কথা জানিয়েছেন ডিবির এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 622
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪