|

ময়মনসিংহে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার একডজন

প্রকাশিতঃ ১০:৩১ অপরাহ্ন | অক্টোবর ০৭, ২০২১

ময়মনসিংহে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার একডজন

এম এ আজিজ, ময়মনসিংহঃ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত ও মাদক ব্যবসায়ীসহ একডজন অপরাধীকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় নগরীর বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, শিক্ষা নগরী ময়মনসিংহের আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও মাদকমুক্ত রাখতে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে নিয়মিত পুলিশী অভিযান, রাত্রীকালিন পুলিশ টহল চলছে।

এছাড়া বিট পুলিশের মাধ্যমে ছোট খাট অপরাধ নিরসনের জন্য বিট পুলিশিং কার্যক্রমকে তরান্বিত করতে প্রতিটি বিটে মতবিনিময় চলছে। তিনি আরো জানান, গত ২৪ ঘন্টায় সিআর মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত আবু বক্কর রিপন(বিডিআর) নামে একজন এবং জিআর মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত মোঃ আলম মিয়া, মাহমুদ ওরফে সামদী, মন্তাজ ওরফে মন্তা ও সাদ্দাম হোসেন নামে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়া ৫০ পিস ইয়াবা সহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তারা হলো, সজিব ঋষি, মোঃ জাহিদ ও এমদাদুল হক। এছাড়াও চুরি এবং পূর্বের মামলায় আরো জনসহ একডজন অপরাধীকে গ্রেফতার করা হয়েছে। মাদক ব্যবসায়ীদের নামে সংশ্লিষ্ট আইনে মামলা হয়েছে। বৃহস্পতিবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। অপরাধে নিয়ন্ত্রণে রাখতে এই অভিযান অব্যাহত থাকবে।

দেখা হয়েছে: 152
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪