|

ময়মনসিংহে মা সমাবেশে মিলন মেলা!

প্রকাশিতঃ ১২:২৮ পূর্বাহ্ন | সেপ্টেম্বর ৩০, ২০১৮

ময়মনসিংহে মা সমাবেশে মিলন মেলা!

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ প্রতিনিধি:
ময়মনসিংহে মা সমাবেশকে ঘিরে মিলন মেলা বসেছিল মুক্তাগাছা উপজেলার খেরুয়াজানী উচ্চ বিদ্যালয়ে। ব্যতিক্রমী এ আয়োজনে বিদ্যালয়ের নবীন-প্রবীণ শিক্ষার্থীদের ব্যাপক উপস্থিতি শেষতক উৎসবে পরিণত হয়।

শনিবার দুপুরে মুক্তাগাছা উপজেলার খেরুয়াজানী উচ্চ বিদ্যালয়ে এ মা সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবর্ণা সরকার। প্রধান অতিথি ছিলেন বীরমুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ সদস্য জোসনারা মুক্তি, অ্যাড. বদর উদ্দিন আহম্মেদ, অ্যাড. শমসের আলী, বিশিষ্ট ব্যবসায়ী রেজাউল করিম, প্রধান শিক্ষক আব্দুল মালেক।

অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র বিশিষ্ট ব্যবসায়ী ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের প্রতিষ্ঠা কমিটির সদস্য রেজাউল করিম রেজা বলেন, আমি এই বিদ্যালয়ের ছাত্র ছিলাম। ছোট একটি চাকরী করে অল্প পুঁিজ নিয়ে ব্যবসা শুরু করে ছিলাম। মায়ের দোয়া নিয়ে আজ আমি কোটিপতি ব্যবসায়ী।

এ সময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, মায়ের পায়ের নিচে সন্তানের বেহেস্ত। তাই সবাইকে মায়ের দোয়া নিয়েই এগিয়ে যেতে হবে। এ সময় শিক্ষক-শিক্ষার্থীরা তাঁর বক্তব্যে আবেগ প্রবণ হয়ে উঠে।

দেখা হয়েছে: 519
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪