|

ময়মনসিংহে যুবলীগের ইফতার মাহফিল

প্রকাশিতঃ ১:৪০ পূর্বাহ্ন | জুন ০৯, ২০১৮

ময়মনসিংহে যুবলীগের ইফতার মাহফিল

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

প্রতিবারের ন্যায় এবারো ময়মনসিংহের রাজনৈতিক, সংস্কৃতিক, সাংবাদিক, সচেতন নাগরিক, সমাজের বিভিন্ন স্থরের ব্যাক্তি বর্গদের নিয়ে ময়মনসিংহ জেলা যুবলীগ জমকালো আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলের অনুষ্ঠান করেছে।

এতে প্রধান অতিথি করা হয়েছিল ময়মনসিংহ আওয়ামী লীগের প্রাণ পুরুষ মাটি ও মানুষের নেতা ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমানকে। কিন্ত বিশেষ কাজ থাকায় অনুষ্ঠানে তিনি আসতে পারেনি।

শুক্রবার (৮ জুন) সন্ধায় নগরীর সি কে ঘোষ রোডের একটি কমিউনিটি সেন্টারে জেলা যুবলীগ উদ্যোগে এই দোয়া ও ইফতার মাহফিল করা হয়।

অনুষ্ঠানে জেলা যুবলীগের আহ্বায়ক এড. আজহারুল ইসলামমের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক শাহরিয়ার মো: রাহাত খানের সঞ্চালনায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সভাপতি এড. জহিরুল হক খোকা, সাধারণ সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি শরীফ হাসান অনু।

ময়মনসিংহে যুবলীগের ইফতার মাহফিল

জেলা যুবলীগের আহ্বায়ক এড. আজহারুল ইসলাম সভাপতির বক্তব্যে বলেন, আগামী একাদশ সংসদ নির্বাচনে ময়মনসিংহে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাকেই মনোনয়ন দিয়ে পাঠাবেন জেলা যুবলীগ তার পক্ষেই থাকবে। তার পক্ষেই কাজ করে নৌকা মার্কার জয় নিশ্চিত করবে ইনশাআল্লাহ।

ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন, মুক্তাগাছা আসনের সাবেক এমপি কেএম খালেদ বাবু, জেলা যুবলীগ সাবেক সভাপতি অধ্যাপক গোলাম সারোয়ার, প্রদীপ ভৌমিক, মহানগর আওয়ামী লীগ প্রস্তাবিত কমিটির নেতা এড. আল হোসাইন তাজ, এড. তাজুল ইসলাম খোকন, সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি শরীফ হাসান অনু, সাজ্জাদ জাহান চৌধুরী শাহীন, জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এড. এবিএম নুরুজ্জামান খোকন, জেলা যুবলীগ যুগ্ম আহবায়ক শওকত উসমান লিটন, এইচ এম ফারুক, আখেরুল ইমাম সোহাগ, রফিকুল ইসলাম পিন্টু, জেলা স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম সাধারণ সম্পাদক দেবাশীষ পান্নাসহ জেলা যুবলীগ সদস্যবৃন্দ প্রমুখ।

ইফতার মাহফিলে আযানপূর্ব দোয়ায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু প্রার্থনা করে দেশ ও জনগণের সুখ-সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়। এতে সাংবাদিক, সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবি ও রাজনৈতিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 848
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪