|

ময়মনসিংহে শীতার্তদের মাঝে পুনাকের শীতবস্ত্র বিতরণ

প্রকাশিতঃ ৬:৩৯ অপরাহ্ন | জানুয়ারী ৩০, ২০২২

ময়মনসিংহে শীতার্তদের মাঝে পুনাকের শীতবস্ত্র বিতরণ

এম এ আজিজ, ময়মনসিংহ: পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ময়মনসিংহের আয়োজনে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার (২৯ জানুয়ারি ) রাতে ময়মনসিংহ নগরীর মহারাজা রোডস্থ মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয় মাঠে এই কম্বল বিতরণ করা হয়।

দুস্থ, অসহায়, সুবিধাবঞ্চিত ও ছিন্নমুল শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ময়মনসিংহের সভাপতি মিসেস কানিজ আহমার ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, সহ-সভানেত্রী তাহমিনা আফরোজ তানি, রায়হানা তাহসীন, ইসরাত তানজিয়া, ডাঃ শারমীন আক্তার, ফারহানা আক্তার প্রমুখ।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ময়মনসিংহের পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার ফজলে রাব্বী, রায়হানুল ইসলাম, হাফিজুল ইসলাম, কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ, ট্রাফিক পুলিশ পরিদর্শক (প্রশাসন) সৈয়দ মাহবুবুর রহমান, ডিবির ওসি সফিকুল ইসলাম সহ কোতোয়ালি ও ডিবি পুলিশের বিভিন্ন পর্যায়ের পুলিশ কর্মকর্তা এবং সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ময়মনসিংহের সভাপতি মিসেস কানিজ আহমার বলেন, প্রতি বছরের ন্যায় এবারের শীতেও আমরা অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি। এ ধরনের সেবা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

সমাজের বিত্তশালীরা এগিয়ে আসলে শীতার্তদের শীতের কষ্ট দূর হবে মন্তব্য করে তিনি আরো বলেন, প্রচণ্ড শীতে অসহায় ও ছিন্নমুলের মানুষজন করুন অবস্থায় রয়েছেন। শৈত্য প্রবাহ বাড়তে থাকায় এই সকল অসহায়দের দুর্ভোগ আরো বৃদ্ধি হচ্ছে। অসহায়দের দুর্ভোগ লাগবে সকলকে এগিয়ে আসতে তিনি আহ্বান জানান।

উল্লেখ্য পুনাক ময়মনসিংহ গত ১৪ জানুয়ারি পুলিশ লাইন্সে কয়েক শতাধিক অসহায় ও শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরণ করে। পুনাক ময়মনসিংহ গত বছরেও একইভাবে কয়েকদফায় দেড় সহস্রাধিক ছিন্নমূল মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছে।

দেখা হয়েছে: 170
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪