|

ময়মনসিংহে স্বেচ্ছাসেবক পার্টির প্রতিষ্ঠাবার্ষিকীতে র‍্যালি

প্রকাশিতঃ ১০:১৩ পূর্বাহ্ন | মে ১২, ২০১৮

ময়মনসিংহে স্বেচ্ছাসেবক পার্টির প্রতিষ্ঠাবার্ষিকীতে র‍্যালি

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহে নানা আয়োজনের মধ্যদিয়ে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির ৩৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বর্ণাঢ্য র‍্যালী করেছে নেতাকর্মীরা।

শুক্রবার (১১ মে) বিকেলে নগরীতে জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদের বাস ভবন সুন্দর মহল মহানগর জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির উদ্যোগে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

র‍্যালিটি নগরীর সুন্দর মহল দলীয় কারর্যাল থেকে বের হয় নতুন বাজার, গাঙ্গিনারপাড়, রেলষ্টেশন মোড়সহ নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে আবারও সুন্দর মহলে গিয়ে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান পালন করা হয়।

ময়মনসিংহে স্বেচ্ছাসেবক পার্টির প্রতিষ্ঠাবার্ষিকীতে র‍্যালি

এরআগে মহানগর জাতীয় স্বেচ্ছাসেবক পার্টিরর সাংগঠনিক সম্পাদক এসডি রুবেলের নেতৃত্বে নগরীর চরপাড়া এলাকা থেকে বিশাল একটি র‍্যালি বের করা হয়। র‍্যালিটি চরপাড়া মোড় হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে সুন্দর মহলে গিয়ে মূল র‍্যালিতে যোগদেন।

সভায় মহানগর জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি বাদশা মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিলর আব্বাস উদ্দিন তালুকদার, সহ-সাধারন সম্পাদক শফিকুল আলম তপন, যুগ্ন-অর্থ সম্পাদক শরীফুল ইসলাম খোকন, সদর জাপার সাধারন সম্পাদক ইদ্রিস আলী, সাবেক কাউন্সিলর লাল মিয়া লাল্টু, জেলা যুব সংহতির সভাপতি আফজাল হোসেন হারুন, জেলা জাতীয় ছাত্র সমাজের আহবায়ক সাব্বির হোসেন বিল্লাল, জেলা জাতীয় স্বেচ্ছাস্বেবক পার্টির সভাপতি হোসেন আলী, মহানগর জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারন সম্পাদক সরকার মোঃ সাইফুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক এসডি রুবেল প্রমুখ।

ময়মনসিংহে স্বেচ্ছাসেবক পার্টির প্রতিষ্ঠাবার্ষিকীতে র‍্যালি

দেখা হয়েছে: 481
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪