|

ময়মনসিংহে হত্যা মামলার আসামী ও জুয়াড়িসহ গ্রেফতার ২৭

প্রকাশিতঃ ৯:০১ অপরাহ্ন | অগাস্ট ১০, ২০২২

ময়মনসিংহে হত্যা মামলার আসামী ও জুয়াড়িসহ গ্রেফতার ২৭

এম এ আজিজ, ময়মনসিংহঃ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে হত্যা মামলার আসামীসহ বিভিন্ন অপরাধের দায়ে ২৭ জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় তাদেরকে পৃথক অভিযানে গ্রেফতার করা হয়।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও অপরাধীদের গ্রেফতারে নিয়মিত অভিযান পরিচালনা করছে কোতোয়ালি পুলিশ। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় ২৭ জনকে গ্রফতার করা হয়েছে।

এর মাঝে এসআই তাইজুল ইসলাম এবং এসআই মানিকুল ইসলাম পৃথক অভিযান পরিচালনা করে ভাবখালী বিলপাড় এলাকা এলাকা থেকে ৮ জুয়াড়ীকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে জুয়ার সামগ্রী ও নগদ টাকা উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, কাজল, আলামিন, দেলোয়ার হোসেন, ফরহাদ, সোহেল, মোঃ হুরমুজ আলী, যতিন্দ্র রবি দাস ও মোঃ রতন মিয়া। এসআই আরিফু ইসলাম সংগীয় অফিসার ও ফোর্সের নেতৃত্বে আকুয়া মাদ্রাসা কোয়ার্টার দুলাল মিয়ার ভাঙ্গারীর গোডাউন থেকে জুয়া খেলার অপরাধে ৯ জুয়াড়ীকে নগদ টাকা ও জুয়ার সামগ্রী সহ গ্রেফতার করে।

জুয়াড়িরা হলো, মোঃ শফিকুল ইসলাম, মোঃ দুলাল শেখ, মোঃ মাসুদ মিয়া, মোঃ মনসুরুল মান্নান, মোঃ তোবারক হোসেন, জাহাঙ্গীর, মোঃ আবুল হোসেন, মোঃ সিরাজুল ইসলাম সিরাজ ও মোঃ কামাল হোসেন।

এসআই আনোয়ার হোসেন-২ এর নেতৃত্বে একটি টীম কাচারী মোড় কোর্ট এলাকার সামনে থেকে ডাকাতির চেষ্টা মামলার আসামী বিপ্লব সরকার বিল্লু গ্রেফতার করে। এসআই খোরশেদ আলমের নেতৃত্বে একটি টীম পাটগুদাম র‌্যালীর মোড় এলাকা থেকে দস্যুতার চেষ্টা মামলার আসামী মোঃ রাব্বিকে গ্রেফতার করে।

এসআই তানভীর আহমেদ সিদ্দিকীর নেতৃত্বে একটি টীম তিনকোনা পুকুর পাড় এলাকা থেকে দস্যুতার চেষ্টা মামলার আসামী মোঃ মিলন মিয়াকে গ্রেফতার করে।

এসআই ফারুক আহমেদ সিদ্দিকীর নেতৃত্বে একটি টীম আকুয়া বাইপাস এলাকা থেকে দস্যুতার চেষ্টা মামলার আসামী হিসাবে মোঃ শাওন ওরফে স্বপনকে গ্রেফতার করে।

এসআই কমল সরকারের নেতৃত্বে একটি টীম ছোট বাজার এলাকা থেকে চুরি মামলার আসামী প্রান্ত সরকার, এসআই ত্রিদীপ কুমার বীরের নেতৃত্বে একটি টীম রহমতপুর বাইপাস এলাকা থেকে দস্যুতার চেষ্টা মামলার আসামী নুরুজ্জামান গ্রেফতার করে।

এসআই আনোয়ার হোসেন-১, নিরুপম নাগ, মিনহাজ উদ্দিন ও এএসআই সুজনের নেতৃত্বে একটি টীম অত্র থানা শম্ভুগঞ্জ, চকনজু এবং দিঘারকান্দা এলাকায় টানা অভিযান চালিয়ে আসাদ মিয়া হত্যা মামলার এজাহারনামীয় আসামী এবং মুলহোতা মোঃ নয়ন মিয়া, মোঃ আশরাফুল ইসলাম ও আঃ রাজ্জাক মেম্বারকে গ্রেফতার করে।

এছাড়া এএসআই ছামিউল হক অভিযান পরিচালনা সিআর মামলায় পরোয়ানাভূক্ত খাগডহরের মোঃ আলমকে গ্রেফতার করে। তাদেরকে বুধবার আদালতে পাঠিয়েছে পুলিশ। ওসি শাহ কামাল আকন্দ আরো বলেন, অপরাধ নিয়ন্ত্রণে অভিযান অব্যাহত রয়েছে।

দেখা হয়েছে: 107
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪