|

ময়মনসিংহে ৮ স্বর্নের চেইনসহ চার ছিনতাইকারী গ্রেফতার

প্রকাশিতঃ ৬:৩৩ অপরাহ্ন | অগাস্ট ২৬, ২০২১

এম এ আজিজ, ময়মনসিংহঃ ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ৮ স্বর্নের চেইনসহ চার ছিনতাইকারী গ্রেফতার হয়েছে। এর মধ্যে দুই নারী ছিনতাইকারী রয়েছে। বুধবার রাতে নগরীর বাঘমারা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিবির সেকেন্ড অফিসার আনোয়ার হোসেন জানান, একটি চক্র দীর্ঘদিন ধরে ময়মনসিংহ নগরীর জনবহুল ও গুরুত্বপূর্ণ এলাকায় নিজেরাই ভীড় কৌশলে নারীদের গলার চেইনসহ পরিধেয় স্বর্নলংকার ও দামী মোবাইল ছিনিয়ে নিচ্ছে। চক্রটির সাথে থাকা স্বর্নের চেইন কাটা যন্ত্র কাটার দিয়ে কেটে নিয়ে পালিয়ে যাচ্ছে।

তিনি আরো জানান, এই চক্রটি অটোতে যাত্রী সেজে বসে সুকৌশলে পাশের নারী যাত্রীর স্বর্নালংকার কেটে নিয়ে পালিয়ে যাচ্ছে। ডিবি পুলিশের নিয়মিত অভিযানকালে বুধবার রাতে গোপন সুত্রে খবর পেয়ে নগরীর বাঘমারা এলাকা থেকে চার ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো,জাহাঙ্গীর মিয়া,ছাহেরা খাতুন, নারগিছ বেগম ও আরাফাত আলী ওরফে কাপ্তান। তাদের সবার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নাসিবনগর থানার দরমন্ডল গ্রামে। গ্রেফতারকৃতদের কাছ থেকে ৮টি স্বর্নের চেইন, ৩টি ইমিটেশন চেইন, ছিনতাই কাজে ব্যবহৃত ৩টি কাটার একটি কেচি উদ্ধার করে পুলিশ। তাদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা হয়েছে।

ডিবির পুলিশ পরিদর্শক তদন্ত ফারুক আহমেদ আরো জানায়, এই চক্রটি এর আগে ছিনতাইকালে গ্রেফতার হয়। তবে মামলা থেকে বের হয়ে আবারো একই কায়দায় ছিনতাই শুরু করে। এছাড়া এসআই আব্দুল জলিল বৃহস্পতিবার সকালে নগরীর দিঘারকান্দায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ১০ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

রিয়াজুল ইসলাম ওরফে রিয়াদুল ও সুজন ইসলাম ওরফে সিজন। এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় মাদক আইনে মামলা হয়েছে। বৃহস্পতিবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 156
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪