|

ময়মনসিংহ জুয়ারি ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৮

প্রকাশিতঃ ৫:০৭ অপরাহ্ন | নভেম্বর ১৬, ২০১৮

স্টাফ রিপোটার:

ময়মনসিংহ জেলা গোয়েন্দা সংস্থা ডিবি ফুলবাড়িয়া অভিযান করে জুয়ারী ও মাদক ব্যাবসায়ী গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, মোঃ রফিক (৭০), সোহাগ (২৭), মোঃ জাকির হোসেন রাসেল (৩৫), ইরফান আলী (৩৬),মোঃ সাইদুল(৩০), মোঃ আলাউদ্দিন (৪০), মোঃ নূর ইসলাম (৩৫),মাদক ব্যবসায়ী হলো মোছাঃ আছমা খাতুন (৩৫)।

জানাযায়, ময়মনসিংহ জেলা পুলিশ সুপার অাবিদ হোসেন পিপিএম নির্দেশে জেলা গোয়েন্দা সংস্থা ডিবি ওসি শাহ্ কামাল অাকন্দ মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্স হিসাবে কাজ করে যাচ্ছে। প্রতিদিন জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ও জুয়ারী গ্রেফতার করছে।

জেলা গোয়েন্দা সংস্থা ডিবি ওসি শাহ্ কামাল অাকন্দ অাসার পর থেকে যে পরিমাণ জুয়ারী ও জুয়ার সরজ্ঞাম গ্রেফতার করেছে তা সত্যি প্রশংসনীয়। তাই তাকে ধন্যবাদ জানিয়েছে ময়মনসিংহ জেলা বাসী।

এদিকে, জেলা গোয়েন্দা সংস্থা গতকাল বৃহস্পতিবার রাতে অভিযান পরিচালনা করে ফুলবাড়ীয়া থেকে ৭ জুয়ারী গ্রেফতার করেন। ডিবি ওসি শাহ্ কামাল অাকন্দ নিদেশে এসআই মোঃ মাসুদ জামালী ও এসআই আব্দুল লতিফ তাদের গ্রেফতার করেন। পৃথক অারেক অভিযান করে এসআই হাবিবুর রহমান ও এএসআই প্রদীপ চন্দ্র দাস ফুলপুর থানাধীন রাম ভদ্রপুর এলাকা হইতে ২০০ গ্রাম গাঁজা সহ চিহ্নিত মাদক ব্যবসায়ী অাছমা খাতুনকে গ্রেফতার করা হয়।

ডিবি ওসি শাহ্ কামাল অাকন্দ বলেন, অামাদের মাদক, জুয়ার বিরুদ্ধে অভিযান এখনো অভ্যহত রয়েছে। যারা গ্রেফতার হয়েছে তাদের বিরুদ্ধে মাদক ও জুয়া অাইনে মামলা প্রস্তুতি চলছে। মাদক,সন্ত্রাস বিরুদ্ধে যে কোনন সংবাদ দেওয়ার জন্য ময়মনসিংহ বাসীকে অনুরোধ করেছে।

দেখা হয়েছে: 540
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪