|

ময়মনসিংহ পুলিশ সুপারকে বিদায় জানাতে উর্মিবাংলা পরিবার

প্রকাশিতঃ ১:২৩ অপরাহ্ন | ডিসেম্বর ৩০, ২০১৯

পুলিশ সুপার

মোঃ রবিউল আউয়াল রবি, ময়মনসিংহঃ রবিবার অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোঃ শাহ আবিদ হোসেন বিপিএম (বার) কে আঞ্চলিক স্থানীয় দৈনিক উর্মিবাংলা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সুমন ভৌমিক ও অপারপর সংশ্লিষ্ট স্টাফরা ফুলের তোরা ও ক্রেষ্ট দিয়ে তার কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে বিদায় জানান।

প্রায় দুই বছর ময়মনসিংহে কর্মরত বিদায়ী পুলিশ সুপারের সংবাদ গুলো অন্যসব খবরের কাগজের মতই দ্বায়িত্ব সহকারে দৈনিক উর্মিবাংলা পত্রিকা প্রকাশ করেছেন। বিদায়ী ময়মনসিংহ পুলিশ সুপার মোঃ শাহ আবিদ হোসেন পুলিশের যে কোন অনুষ্ঠান ও সফলার অভিযানে দায়িত্বসহকারে সাংবাদিকদের অবহিত করে ছিলেন।

সাংবাদিকরাও তার ডাকে সাড়া দিয়ে দ্বায়িত্বসহকারে সংবাদ প্রকাশ করেছেন। তিনি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে পুলিশ বান্ধব সাংবাদিকতা করার দাবী জানান। এতে রাষ্ট্র ও মানুষ উভয়েই উপকৃত হবেন।

এ সময় পুলিশের কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) শাহ মোঃ কামাল আকন্দ, দৈনিক উর্মিবাংলা পত্রিকার আইন উপদেষ্টা এডভোকেট আব্দুর রহমান আল হোসাইন তাজ, ব্যবস্থাপনা সম্পাদক সঞ্জীব সরকার, বার্তা সম্পাদক বদরুল অমীন, স্টাফ রিপোর্টার রবিউল আউয়াল রবি, রোকসানা আক্তার ও ফটো সাংবাদিক বাপ্পী দাস প্রমূখ।

দেখা হয়েছে: 592
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪