|

ময়মনসিংহে বিস্ফোরনে নিহত ১ আহত ৩

প্রকাশিতঃ ১:৩৪ অপরাহ্ন | মার্চ ২৫, ২০১৮

ময়মনসিংহ-বিস্ফোরন-নিহত-1 killed in Mymensingh blast

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

ময়মনসিংহের ভালুকা উপজেলার মাস্টারবাড়ী এলাকায় ৬ তলা একটি ভবনে অদৃশ্য বিকট শব্দে বিস্ফোরনে ১ জন নিহত হয়েছে। এঘটনায় অন্তত আরও ৩ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

খবর পেয়ে ভালুকা থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা গুরতর আহতদের উদ্ধার করে ১ জনকে ঢাকা স্কয়ার হাসপাতাল ও ২ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ মমেক হাসপাতালে পাঠিয়েছে।

রবিবার (২৫ মার্চ ) মধ্যরাত ১টার দিকে উপজেলার জমিরদিয়া মাস্টার বাড়ি এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে থাকা একটি ৬ তলা ভবনের ৩য় তলায় বিস্ফারণের ঘটনা ঘটে । তবে বাড়িটি এখন র‍্যাব ও পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী ঘিরে রেখেছে বলে জানা গেছে।

ভালুকা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রকিবুল হাসান এই খবরের সত্যতা নিশ্চিত করেছে।

স্থানীয় গনমাধ্যমকর্মী মমিনুল ইসলাম জানান, উপজেলার জমিরদিয়া মাস্টার এলাকার আব্দুর রাজ্জাক ডালীর একটি ৬ তলা বভন রয়েছে। ওই বভনের ৩য় তলায় রবিবার মধ্যরাত ১ টার দিকে বিকট শব্দে বিস্ফোরণের একটি ঘটনা ঘটে। পরে শব্দ পেয়ে স্থানীয়রা এগিয়ে গিয়ে দেখতে বভনের দেয়াল ভেঙে ধসে পাশের বাড়ির একটি টিনসেট ঘরের উপর পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই ওই ভবনের ৩ তলায় থাকা ১ জনের মত্যু হয়। এঘটনায় অন্তত আরও ৩ জন গুরতর আহত হয়।

তিনি আরও জানান, পরে খবর পেয়ে ভালুকা থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা গুরতর আহতদের উদ্ধার করে ১ জনকে ঢাকা স্কয়ার হাসপাতাল ও ২ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠিয়েছে। তবে হতাহতোদের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি।

ময়মনসিংহ-বিস্ফোরন-নিহত-1 killed in Mymensingh blast

রাজ্জাক ডালী হবিরবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জুলহাস উদ্দিনের সোহদর ভাই বলে জানা গেছে।

এদিকে পুলিশ বলছে বিস্ফোরনের সঠিক কারন এখনো জানা যায়নি। বাড়ীটি ঘিরে রেখেছে কয়েক স্তরের আইনশৃঙ্খলা বাহিনী। তবে প্রাথমিক ভাবে পুলিশ ধারনা করছে জঙ্গি আস্তানা হতে পারে। কিন্তু বাড়ীটির ৩য় তলায় ছাত্র মেস ভাড়া ছিলো বলে স্থানীয়রা জানিয়েছে। অন্যদিকে খবর দেয়া হয়ে ঢাকা পুলিশের কাউন্টার ট্যারিরিজম সোয়াদ টিমকে। বিস্তারিত আরও আসছে।

দেখা হয়েছে: 371
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪