|

যশোরের বেনাপোলে ব্যবসায়ী আহসানকে পিটিয়ে হত্যা

প্রকাশিতঃ ৮:০৮ অপরাহ্ন | অক্টোবর ১৬, ২০১৮

যশোরের বেনাপোলে ব্যবসায়ী আহসানকে পিটিয়ে হত্যা

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল(যশোর)প্রতিনিধিঃ

যশোরের বেনাপোলে সন্ত্রাসী হামলায় আহসান(৪২) নামে এক ব্যবসায়ী হত্যার শিকার হয়েছেন। মঙ্গলবার(১৫অক্টোবর) রাত ১০ টায় ওই ব্যবসায়ী তার প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে সাদিপুর গ্রামে তার উপর এ হামলা চালায় সন্ত্রাসীরা।

নিহত আহসান বেনাপোল পৌরসভার সাদিপুর গ্রামের মৃত সামসুর হাজীর ছেলে।

নিহতের বড় ভাই ইসমাইল খান জানায়, তার ছোট ভাই বাজার থেকে বাড়ি ফিরছিল।এ সময় সাদিপুর রাস্তার মোড়ে এক চায়ের দোকানদারের কাছ থেকে সিকারেট নিয়ে টাকা না দিয়ে চলে যাচ্ছিলেন সাদিপুর গ্রামের বল্টুর ছেলে বুনো আকতার ও তার বন্ধুরা। এসময় আহসান ঘটনা স্থলে গিয়ে বিষয়টি মিমাংসা করতে চাইলে একপর্যায়ে তার উপর ক্ষিপ্ত হয়ে মারপিট করে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

বেনাপোল পোর্টথানা পুলিশের সহকারী উপপরিদর্শক(এএসআই) শাহিন জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে জানান তিনি।

এদিকে স্থানীয়রা জানান, বুনো আক্তার তার সহযোগীরা সন্ত্রাসী প্রকৃতির। তাদের নামে এলাকায় নারী,শিশু পাচার, মাদক, ছিনতাইসহ একাধিক মামলা ও বিভিন্ন অভিযোগ রয়েছে। তাদের অত্যাচারে এলাকার সাধারণ মানুষ অতিষ্ট। প্রভাবশালীদের সাথে সক্ষ্যতা থাকায় ভয়ে কেউ প্রতিবাদ করতে সাহস পায় না।

দেখা হয়েছে: 487
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪