|

যানজট নিরসনে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের অভিযান

প্রকাশিতঃ ১০:০৬ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৮, ২০২১

যানজট নিরসনে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের অভিযান

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহ সিটি কর্পোরেশন এলাকার যানজট নিরসনে সোমবার লাইসেন্সবিহীন ও জোড় বেজোড় তারিখ অনুযায়ী নির্ধারিত রং পরিবর্তনকারী মোটা চাকার অটোরিকশা এবং অটোবাইক চলাচল বন্ধে অভিযান পরিচালনা করে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালত।

সিটি কর্পোরেশন এলাকার যানজট নিরসনকল্পে গঠিত কমিটির আহবায়ক এবং ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সচিব রাজীব সরকারের নেতৃত্বে অভিযান পরিচালনা করেন, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রাজীব উল আহসান এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট শাকিল আহমেদ, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব।

অভিযানে অটোরিকশা ও অটোবাইকের ৯১টি ব্যাটারি জব্দ করা হয়। এ সময়ে ১১ হাজার ১৫০ টাকা জরিমানা করা হয়।

অভিযানকালে উপস্থিত সাংবাদিকদের উদ্যেশ্য যানজট নিরসন কমিটির আহবায়ক সিটি সচিব রাজীব সরকার বলেন, যানজট নিরসনকল্পে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটুর উদ্যোগে বিভিন্ন দপ্তরের প্রতিনিধিদের সমন্বয়ে সভার সিদ্ধান্ত মোতাবেক সিটি কর্পোরেশনের যানজট নিরসন কমিটি গঠন করা হয়েছে।

কমিটির সিদ্ধান্ত মোতাবেক সিটি কর্পোরেশন এলাকার ৫টি পয়েন্ট- টাউন হল, চরপাড়া, পাটগুদাম ব্রীজের মোড়, জেলাস্কুল মোড় এবং গাঙ্গীনাপাড়ে অভিযান পরিচালনা করা হয়। এসময় ট্রাফিক ইন্সপেক্টর সৈয়দ মাহবুবুর রহমান, মসিক সহকারী সচিব আমিনুল ইসলাম জাহাঙ্গীর, পুলিশ সদস্যসহ অণ্যান্যরা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 290
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪