|

যুবলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা, গৃহবধুকে অমানুষিক নির্যাতন

প্রকাশিতঃ ১২:৫৯ পূর্বাহ্ন | নভেম্বর ০৭, ২০১৮

সাইফুল ইসলাম রয়েল,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি:

কলাপাড়ার আলীপুরে শালিশ মিমাংসা নিয়ে বাক বিতান্ডায় যুবলীগ নেতা মো.মজিবর মল্লিক ও তার স্ত্রীর উপর সন্ত্রাসী হামলা চালানো হয়েছে। সোমবার শেষ বিকালে শেখ রাছেল সেতু সংলগ্ন কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের পাশে এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় লতাচাপলী ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও দলিল লেখক মো.মজিবর মল্লিক (৩২) , মোসাঃ ফেরদৌসী বেগম (৩০) ও ফোরকান মল্লিক (৩২) কে গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে। তবে হামলাকারিরা প্রভাবশালি হওয়ায় সরেজমিনে সংবাদ কর্মিদের ক্যামেরার সামনে কথা বলতে রাজি হয়নি কেউ।

আজ গোপন ক্যামেরায় প্রতক্ষ্যদর্শীদের কথপকথন’র ভিডিও ফুটেজ সূত্রে জানাযায়,একটি চলমান মামলার শালিশ বৈঠক নিয়ে মজিবর এবং একই এলাকার দুলাল কম্পানির সাথে কথাকাটির এক পর্যায় বাক বিতান্ডার সৃষ্টি হয়। এর কিছু সময় পরে ঘটনা স্থলে মজিবরের বাড়ির সামনে দুলাল কম্পানিসহ ৮/৯ জনের একটি দল এই দলিল লেখকের উপর হামলা চালায়।

এসময় তাকে বাঁচাতে স্ত্রী ফেরদৌসী বেগম এগিয়ে এলে তাকে সিনেমা স্টাইলে প্রথমে বেধরক কিল ঘুষি ও লাথির আঘাত করতে থাকে হামলাকারী দলের সদস্য ইসমাইল ফরাজি। এর পরে বদলে যায় দৃশ্যপট, গৃহবধুর উপর চলে নারকীয় তান্ডব, চুল ধরে টেনে হিচরে মাটিতে ফেলে তার বুকের উপর একের পর এক আঘাত করে হামলা কারীরা।

এসময় স্থানীয় ক’জন দোকানদার গৃহবধুকে বাঁচাতে এগিয়ে এলে হামলা কারিদের এলোপাথারি রডের আঘাতে আহত হয় বেশ কয়েক জন। এছাড়া ওপেনে কেউ কথা বলতে না চাইলেও গোপন ক্যামেরায় ধরা পড়ে ওয়ার্কসপের দোকান থেকে রড নিয়ে হামলা চালানো অমোঘ সীকারোক্তি।

স্থানীয় এক গৃহবধূ জানান, অপরাধ করলে করেছে মজিবর, কিন্তু তার  স্ত্রীর উপর যে ধরনের অমনাুষিক নির্যাতন করা হয়েছে তা দেখে আমরা খুব ভয় পেয়েছি, কারন ফেরদৌসি বমি করছিল। হাসপাতালের শয্যায় দলিল লেখক মজিবর জানান ভিন্ন কথা তিনি বলেন, দুলাল কম্পানি বেশ কিছু দিন ধরে সাঙ্গপাঙ্গসহ তার কাছ থেকে দলিল প্রতি চাঁদা নিচ্ছিল। ঘটনার দিন চাদাঁ দিতে অপরাগতা প্রকাশ করায় তাকেসহ পরিবার’র উপর হামলা চালানো হয়েছে।

এদিকে অভিযুক্ত দুলাল কম্পানি জানান, তার মা বাবাকে নিয়ে গালাগাল দেয়ায় এঘটনার সূত্রপাত ঘটে, এবং তার ছোট ভাইকে পিটিয়ে হাত ভেঙ্গে ফেলেছে মজিবর। মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাঈদুল ইসলাম জানান, এ ব্যাপারে আমাকে কেউ অবহিত করেনি, তবে অভিযোগ পেলে অপরাধি যে-ই হোক ব্যবস্থা গ্রহন করা হবে।

দেখা হয়েছে: 580
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪